মহেশপুর থানার ওসি মাহবুবুর রহমান এর সফল কর্মকান্ড

মো : মশিয়ার রহমান টিংকু/মহেশপুর : ঝিনাইদহ মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবুর রহমান মহোদয় মহেশপুর থানায় যোগদানের পরপরই-তিনি মহেশপুর থানা’কে “দালাল মুক্ত থানা” ঘোষণা করেছেন।সিএনজি,ইজিবাইক স্ট্যান্ডের অবৈধ চাঁদাবাজী বন্ধ করেছেন।
বহু মাদক ব্যাবসায়ীদের মাদক’সহ গ্রেফতার করেছেন,সাজাপ্রাপ্ত পালাতক বহু আসামী গ্রেফতার করে আদালতে পাঠিয়েছেন,সকল ঘটনা তিনি সরেজমিনে উপস্থিত হয়ে সুষ্ঠ তদন্ত করেছেন,প্রকৃত দোষী’দের আইনী শাস্তির ব্যাবস্থা করেছেন।
সড়কের ঝুঁকিপূর্ণ এলাকায় পুলিশের টহল জোরদার করেছেন।মহেশপুর থানার দায়ীত্ত্বরত পুলিশ অফিসারগনের মাধ্যমে এবং
মহেশপুর থানাধীন ভৈরবা পুলিশ ক্যাম্প ও দত্তনগর পুলিশ ক্যাম্পের দায়ীত্বরত পুলিশ অফিসার ও সঙ্গীয় পুলিশ সদস্যগনের মাধ্যমে থানা অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান এর দিক নির্দেশনায় উপজেলাবাসীদের সার্বক্ষণিক নিরাপত্তার চাদরে রেখেছেন।যারফলে আমরা লক্ষকরেছি যে-এবারের ঈদুল ফিতরের আগে ও পরে সড়কে পুলিশের কঠোর নজরদারির কারনে কোথাও ডাকাতি/ছিনতাইয়ের মত কোন অনাকাংখিত ঘটনা ঘটেনি।ছোটখাটো দুইএকটি মোটরযান দূর্ঘনা ব্যাতিত তেমন কোন দূর্ঘনটনা সড়কে লক্ষকরা যায়নি।
সাধারন জনগন মহেশপুর থানা পুলিশের মাধ্যমে প্রকৃত আইনী সেবা পাচ্ছেন বলে গনমাধ্যম কে জানিয়েছেন তারা।
ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সাধারন জনগন বলেন-তিনি যখন যেখানেই দায়ীত্ত্বরত থাকেন এভাবেই যেনো তিনি সেখানকার জনসাধারনের সেবা দিতে পারেন।মহান আল্লাহরাব্বুলআলামিন এর দরবারে তিনার সু-সাস্থ ও মঙ্গল চেয়ে দির্ঘায়ূ কামনাও করেছেন সুশিল সমাজের ব্যাক্তিবর্গ’গনেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *