দামুড়হুদায় আইন শৃংখলা ও চোরাচালানের মাসিক সভা অনুষ্ঠিত॥

dsc01261
হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা আইন শৃংখলা ও চোরাচালানের উপর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত উপজেলা পরিষদ সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান উপদেষ্ঠা হিসাবে উপস্থিত ছিলেন,চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর, উপদেষ্ঠা ছিলেন,দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মওঃ আজিজুর রহমান।
সদস্য দের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, আব্দুল কাদের,মহিলা ভাইস চেয়ারম্যান ছালমাজাহান পারুল,দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খাঁন।
এছাড়াও উপস্থিত ছিলেন,দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান শরিফুল আলম মিল্টন,হাউলি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহা মিন্টু,কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্টু, নাটুদা ইউপি চেয়ারম্যান শফিকুল আলম শফি, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সাধারন সম্পাদক এম নুরুন্নবী, বিজিবির প্রতিনিধিসহ সকল সদস্যবৃন্দু।
প্রধান উপদেষ্ঠা চুয়াডাঙ্গা-২আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর আইন শৃংখলা বাহিনির উদ্দ্যেশে বলেন,ইট ভাটায় যারা চাঁদা চাচ্ছে তাদেরকে সানাক্ত করে আটক করে ব্যাবস্থা নিন। সাধারন মানুষ য়েন হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখবেন।
ইট ভাটার জন্য মাটি নিতে যাওয়ার সময় মহাসড়কসহ বিভিন্ন সড়কের ধারের ভাটা গুলোর মাটি সড়কের প¦াশে রাখার কারনে সড়কের উপর মাটি এসে পড়ে এতে একটু বৃষ্টি হলেই সড়ক পিচ্ছিল্ল হয়ে একের পর এক দুর্ঘটনা ঘটে ঘটে থাকে। এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেন।
এ ছাড়াও তিনি বিজিবির উদ্দেশ্যে বলেন, সাদা পোশাকে ভদ্রলোকের বেশে যারা সীমান্ত এলাকায় গিয়ে মাদক সেবন করেন তাদেরকে চিহ্নিত করে ওয়াশ করার ব্যাবস্থা নিবেন।
দেশের অন্যান্য জেলার তুলনায় চুয়াডাঙ্গা জেলার আইন শৃংখলা অনেক ভালো বলে তিনি জানান।
এর পর একই স্থানে এনহ্যানসিং গভনেন্স এ্যান্ড ক্যাপাসিটি অফ সার্ভিস প্রভাইজারস এ্যান্ড সিভিল সোসাইইন ওয়াটার সাপ্লাই এ্যান্ড স্যানিটেশনের উপর কর্মশালা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *