চুয়াডাঙ্গায় দামুড়হুদা উপজেলা জাতীয় পার্টির মতনিময় সভা অনুষ্ঠিত॥

CHUADANGA-GAPA-PICTUR-18-03-16
হাবিবুর রহমান চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় দামুড়হুদা উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২আসনের সম্ভাব্য প্রার্থী চুয়াডাঙ্গা জেলা জাতীয় পাটির সাংগাঠনিক সম্পাদক দেলোয়ার উদ্দীন জোয়ার্দ্দার দুলু ও আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থী চুড়ান্ত করা হয়। চুয়াডাঙ্গা ফেরিঘাট রোডে জেলা জাতীয় জার্টির অস্থায়ী কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি শাহাবুদ্দীন বিশ্বাস খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাডঃ সোহরার হোসেন। বিশেষ অতিথি ছিলেন,জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সাবেক পৌর কমিশনার ও পেনেল চেয়ারম্যান সাবেক রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী এস.এম শাহাবুদ্দীন বাবু জেলা সহ-সভাপতি জাহিদ হাসান ও দামুড়হুদা উপজেলা জাতীয় পার্টির সভাপতি শহিদুল আলম ।
এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পাটির প্রচার সম্পাদক স্বপন রেজা, জেলা সৈনিক পাটির সাধারন সম্পাদক গোলাম মেহেদী, জুগানপুর ইউনিয়ন সভাপতি আঃ লতিফ এলকেন, সাধারন সম্পাদক হাফিজুর রহমান হাবু,দামুড়হুদা ইউনিয়ন সভাপতি আশরাফ মল্লিক,সাধারন সম্পাদক আমিরুল ইসলাস, দর্শনা পৌরসভাপতি নুরুজ্জামান,হাউলি ইউনিয়নের মনিরুল ইসলাম ঝন্টু,কার্পাসডাঙ্গা ইউনিয়ন সভাপতি হাফিজুর রহমান হাফিজ,চন্্রবার ইউনিয়ন সভাপতি ওয়াহেদ,সাধারন সম্পাদক আঃ মমিন।
প্রধান অতিথি বলেন,জাতীয় পার্টি দেশের জন্য ভালো কাজ করেছে দেশের মানুষ শান্তিতে থেকেছে দেশের মানুষ লাঙ্গল প্রতিকের কথা ভুলে যায়নি। দলকে সু-সংগঠিত করতে হবে দলের নেতা কর্মীদের সাথে যোগাযো রেখে দলকে গুছিয়ে রাখতে হবে। ও আসন্ন আলুকদিয়া ইউনিয়নের দলীয় চেয়ারম্যান প্রার্থী জুলফিক্কার আলি কলিকে নির্বাচিত করার লক্ষে যে যেখানে আছেন সেখান থেকে তার পক্ষে কাজ করবেন।
দামুড়হুদা উপজেলা সভাপতি সহিদুল আলম বলেন, আপনারা যে যেখানে আছেন সেখান থেকে দলের সাংগাঠনিক শক্ত অবস্থান সৃষ্টি করবেন দেখবেন আপনাদের পরিশ্রম আগামী সংসদ নির্বাচনে আমাদের দলীয় সম্ভাব্য প্রর্থী দেলোয়ার উদ্দীন দুলুকে সহজেই নিবাচিত করতে পারবেন। অনুষ্ঠান শেষে

দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নে হাফিজুর রহমান হাফিজ ও হাউলি ইউনিয়নে নুর মোহাম্মদকে দলীয় চেয়ারম্যান প্রার্থী ও দামুড়হুদা সদর ইউনিয়নের সোহরাব হেসেন, উজিরপুর মরজেম হোসেন কোষাঘাটার সাবেক ইউপি সদস্য সুন্নত আলী ও জুড়ানপুর ইউপির আইনুল হককে সদস্য পদে প্রার্থীর ঘোষনা দেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা সৈনিক পাটির সভাপতি শহিদ হেসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *