রাস্তার পাশে পরে থাকা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

মোঃ আরিফুর রহমান স্টাফ রিপোর্টার : ২ জুলাই মঙ্গলবার সকালে শহরের খোয়ার পার এলাকার শেরপুর জামালপুর সড়কের পাশে মোস্তাইন বিল্লাহ (৪৫) নামে এক কাপড় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।

পুলিশ সুত্রে জানা গেছে নিহত মোস্তাইন বিল্লাহ ভ্যানযোগে কালিবাড়ী বাজারসহ বিভিন্ন স্থানে কাপড় বিক্রি করে জীবিকা নির্বাহ করতো। সোমবার রাতে শেরপুর পৌরসভার তাতালপুর মহল্লার বাসিন্দা মুরগী ব্যবসায়ী শাহজাহানের সাথে সে তার বাড়ি থেকে শেরপুর জেলা শহরে আসে। এরপর রাতে মোস্তাইন বিল্লাহ আর বাড়ী ফিরেনি।

আজ মঙ্গলবার সকালে খোয়ারপাড় এলাকার শেরপুর-জামালপুর সড়কের পার্শ্বে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী শেরপুর সদর থানায় খবর দেয়। খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিবুর রহমান ও এসআই তোফাজ্জল হোসেনের সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে কাপড় ব্যবসায়ী মোস্তাইন বিল্লাহ’র লাশ উদ্ধার করে।

মঙ্গলবার (২জুলাই)সকালে শহরের খোয়ারপাড়স্থ শেরপুর-জামালপুর সড়কের পাশ থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। নিহত মোস্তাইন বিল্লাহ ঝিনাইগাতী উপজেলার বানিয়াপাড়া (কালিবাড়ী)গ্রামের মো. সামসুল হকের ছেলে।

পরে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।পুলিশ বলছে, নিহত মোস্তাইন বিল্লাহ’র ডান চোখের পাশে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো.খোরশেদ আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, মোস্তাইন বিল্লাহ’র মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশী তদন্ত অব্যাহত রয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *