“সখিপুরে দুই যুবকের মরদেহ উদ্ধার “

রাহিদ রানা, টাংগাইল : টাঙ্গাইলের সখীপু‌রে দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্প‌তিবার ভোরে উপ‌জেলার কাকড়াজান ইউনিয়‌নের বা‌ঘেরবাড়ী এলাকায় এক‌টি জঙ্গল থে‌কে মর‌দেহ দুটি উদ্ধার ক‌রা হয়।
নিহতরা হ‌লেন, ব‌া‌ঘেরবাড়ী পূর্বপাড়া এলাকার আবুল হো‌সে‌নের ছে‌লে শাহজালাল (৩২) এবং একই গ্রা‌মের নবু মিয়ার ছে‌লে মজনু মিঞা (৪৫)।
পু‌লিশ ও স্থানীয়রা জানায়, শাহজালাল হা‌মিদপুর চৌরাস্তা বাজারে বিকাশের ব্যবসা করত। বুধবার রাত সা‌ড়ে ১১টার দি‌কে দোকান বন্ধ করে একই গ্রা‌মের মজনুর সঙ্গে মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশে রওনা হয়। এরপর তা‌দের আর খোঁজ পাওয়া যায়‌নি। প‌রে বৃহস্প‌তিবার ভো‌রে দুইজ‌নের মরদেহ তা‌দের বা‌ড়ি থে‌কে ৩ শ গজ দূ‌রে এক‌টি জঙ্গলের পাশে দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। ধারণা করা হ‌চ্ছে, প‌থে দুর্বৃত্তরা পথ‌রোধ ক‌রে তাদের হত‌্যা করে ফে‌লে রে‌খে যায় । এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের মাথায় ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন করা হচ্ছে । মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হবে। কিন্তু কে বা কারা কী উদ্দেশ্যে হত্যা করেছে, সেটি এখনো বোঝা যাচ্ছে না ‘

ওসি আরও বলেন, ‘তদন্ত শুরু করে দিয়েছি। খুব দ্রুতই আসল কারণ জানা যাবে এবং প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *