বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে মর্মান্তিক দুর্ঘটনা নিহত ১

মোঃমোরশেদ আলম চৌধুরী বান্দারবান প্রতিনিধি : বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের পাইনছড়ি নামক এলাকায় যাত্রী বাহী একটি জীপ গাড়ি উল্টে ১ জন নিহত এবং ১৯ জনের বেশি যাত্রী আহতের খবর পাওয়া গিয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৫ টায় উপজেলার দোছড়ি ইউনিয়নের পাইনছড়ি এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা সংগঠিত হয়।

দুর্ঘটনায় নিহত ব্যক্তি হলেন পাইনছড়ি এলাকার আবদুল কাদেরের ছেলে আবু জাফর (৫৫), আহতদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর। আহতরা হলেন পাইনছড়ি গ্রামের নুমা প্রূ (৬০), থোয়াইছিপ্রু (৭০) মন্জুর আলম (২০), ধুই মং চিং (২৫) থোয়াইচিং প্রু (২) ছালামত উল্লাহ (২৮), আবদুল মান্নান (২০) দেলওয়ার হোসেন (২১) মংথোয়ািচিং (৫০), মোহাম্মদ আমিন (১৮), রিয়াজুল আলম(৩২), বদি আলম (২১) প্রমূখ।

দুর্ঘটনার খবর পেয়ে পাইনছড়ি বিজিবি ও নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে যায়।

এদিকে দুর্ঘটনা স্থল পরিদর্শন করেছেন নাইক্ষ্যংছড়ির উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ। নিজে উপস্থিত থেকে আহতদের চিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত দোছড়ি ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ইমরান জানান, দুর্ঘটনায় এখনো পর্যন্ত ১ জন নিহত হয়েছে এবং ১৯ জন আহত হওয়ার ব্যাপারে নিশ্চিত হয়েছি।
কক্সবাজার হাসপাতালের দায়িত্বরত ডাক্তার আহত অনেককেই উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যালে পাঠানোর নির্দেশনা দিয়েছেন।

দুর্ঘটনার বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, নিহত ১ জনকে পুলিশ দুর্ঘটনাস্থল হতে উদ্ধার করেছ। আহতদের কক্সবাজার হাসপাতাল ও নাইক্ষংছড়ি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *