জামালপুরে ২৯০ বোতল ফেনসিডিলসহ ৫ জন আটক

ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি : জামালপুরে ২৯০ বোতল ফেনসিডিলসহ পাঁচ জনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রবিবার আভিযান চালিয়ে আটকের পর ১৫ এপ্রিল সোমবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: আব্দুল হালিম রাজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে গতকাল জামালপুর শহরের ডাকপাড়া বাইপাস সড়কে অভিযান চালিয়ে এক নারীসহ পাঁচজনকে আটক করা হয়। এ সময় তাদের সাথে থাকা পাঁচটি ট্রাভেল ব্যাগে মোট ২৯০ বোতল অবৈধ ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোট ২৯ লিটার ফেনসিডিলের আনুমানিক মূল্য ৫ লাখ ৮০ হাজার টাকা। তারা কুড়িগ্রাম থেকে জামালপুর হয়ে নারায়ণগঞ্জে ফেনসিডিল বহন করে নিয়ে যাচ্ছিলো। নির্বিঘেœ যাতায়াতের জন্য তারা এই রুটটি ব্যবহার করে। আটককৃতরা হলো- নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার আজিজনগর এলাকার মৃত আব্দুল মালেক শেখের ছেলে আলমগীর শেখ(২৪), একই এলাকার এনায়েত মোল্লার ছেলে আলামিন(২৩), একই উপজেলার মাসুমাবাদ এলাকার আবু মানছুরের ছেলে মাজাহারুল ইসলাম শাকিল(২৯), কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার বড় খাটমারী এলাকার জামাল উদ্দিনের ছেলে ওমর ফারুক(২২) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরপোয়ারনাতলী এলাকার মৃত হেদায়েত উল্লাহ গাজীর মেয়ে কুলসুম বেগম(২২)।
সহকারী পরিচালক মো: আব্দুল হালিম রাজ আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয় এবং আজ দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের পেছনে কারা জড়িত আছে তা তদন্ত করে দেখা হবে। মাদক নির্মূলে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *