চুয়াডাঙ্গায় বিজিবির অভিযানে স্বর্ণের ১০ বার সহ আটক এক


নওয়াজ শরিফ পিয়াস : চুয়াডাঙ্গা- ৬ বিজিবি ব্যাটালিয়নের চোরাচালান বিরোধী অভিযানে বুধবার সকালে দর্শনা ফিলিং ষ্টেশনের কাছে ঢাকা থেকে ছেড়ে আসা কার্পাসডাঙ্গা গামী দর্শনা ডিলাক্স পরিবহন তল্লাশী করে ১০টি স্বর্ণের বারসহ এক স্বর্ণ চোরাচালানিকে আটক করেন বিজিবি।

আটককৃত স্বর্ণ চোরাচালানকারী- চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার সেলিম উদ্দীন উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের আব্দুল কাদেরের ছেলে সেলিম উদ্দিন (৩৫) ।

বিজিবি সূত্রে জানা যায়, বুধবার সকালে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিকনায়ক লে: কর্ণেল হাসান ইমামের নেতৃত্বে একদল বিজিবি সদস্য গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে ছেড়ে আসা সীমান্তবর্তী কার্পাসডাঙ্গা গামী দর্শনা ডিলাক্স পরিবহন দর্শনা ফিলিং ষ্টেশন এর কাছে গতিরোধ করে। পরিবহন তল্লাশি করে সেলিম উদ্দীন কে আটক করে। তার পায়ের স্যান্ডেল তল্লাশি করে ১০ টি স্বর্ণের বার উদ্ধার করে। যার ওজন ১কেজি ৬শ ৪৮ গ্রাম। মূল্য প্রায় ৬৫ লক্ষ টাকা।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল হাসান ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাকে দামুড়হুদা থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে মামলা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *