মঠবাড়িয়ায় জনতার প্রশ্নত্তোর পর্বের মুখোমুখি হলেন সাংসদ ডাঃ রুস্তুম আলী ফরাজী ।

Mathbariar-Kantha-660x330
জনপ্রতিনিধিদের জনগনের কাছে জবাবদিহিতা ও স্বচ্ছ রাজনীতির স্বার্থে মঠবাড়িয়ার বিগত ৩ বছরের উন্নয়ন ও অগ্রযাত্রা তুলে ধরে জনতার প্রশ্নত্তোর পর্বের মুখোমুখি হলেন পিরোজপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ ডাঃ রুস্তুম আলী ফরাজি। ১৪ মার্চ মঙ্গলবার বিকাল ৩ টায় মঠবাড়িয়া শহীদ মোস্তফা খেলার মাঠে উন্মুক্ত মঞ্চে তিনি আমজনতার বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
পবিত্র কোরআন তিলোয়াত ও গীতা পাঠের মধ্যদিয়ে শুরু হওয়া জনতার মুখোমুখি অনুষ্ঠানে ডাঃ রুস্তুম আলী ফরাজি ডিগ্রি কলেজ (বিএম)‘র অধ্যক্ষ মোঃ শাহ আলম আল মারুফের সভাপতিত্বে ও সাফা ডিগ্রি কলেজের প্রভাষক একে শাকিল আহম্মেদের সঞ্চালনায় আরো বক্তব্য দেন, সুবেদার আঃ গনি খান, এডভোকেট হাফিজ উদ্দিন, মাওলানা কাজী ওবাইদুল্লাহ, আবু সাঈদ মোল্লা, মোঃ সুলতান হোসেন জমাদ্দার, শাহ মোঃ আব্দুল কুদ্দুস, সওগাতুর আলম মিল্টন, ফারুক আহম্মেদ প্রমূখ। সভা মাঠে ডাঃ রুস্তুম আলী ফরাজি ভবিষ্যৎ পরিকল্পনার ৮টি বিতগ ৩ বছরের ৪২টি উন্নয়ন মূলক কর্মকান্ড ফিরিস্তিসম্লিত লিফলেট বিতরণ করা হয়।
ডাঃ রুস্তুম আলী ফরাজি বলেন, আমি রাজনীতি করি সন্ত্রাস,দূর্ণীতি,দখলবাজি সহ সকল অনিয়মের বিরুদ্ধে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রসংসা করে বলেন, প্রধানমন্ত্রী গণতন্ত্র বিশ্বাস করেন। গণতন্ত্র প্রতিষ্ঠায় বিগত দিনে কাজ করেছেন,এখনো কাজ করছেন। যার প্রতিফলন হিসেবে গত জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ আসনের আ‘লীগ প্রার্থীর পরাজয় হয়েছে। ওই নির্বাচনে শেখ হাসিনা কোন প্রভাব খাটায়নি। জনগণ শান্তিপূর্নভাবে আমাকে ভোট দিয়েছেন এবং আ‘লীগ মনোনীত প্রার্থীর সামনে বিজয়ী হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *