সংবাদ সম্পাদক বজলুর রহমান ছিলেন সাংবাদিকতার উজ্জল নক্ষত্র

16996330_427282687609337_5643982021929917649_n
হারুনুর রশিদ, শেরপুর প্রতিনিধি : সাংবাদিক ও সাহিত্যিক ভূবনের উজ্জল নক্ষত্রের নাম প্রয়াত বজলুর রহমান। দেশ বরেণ্য সাংবাদিক বজলুর রহমান স্মরন সভায় বক্তারা প্রয়াত সাংবাদিক বজলুর রহমান কে সাংবাদিকতার জগৎ এর উজ্জল নক্ষত্র বলে অভিহিত করেছেন।
২৬ শে ফেব্রুয়ারী সংবাদ সম্পাদক বজলুর রহমানের ৯ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শেরপুর জেলা টেলিভিশন ফোরাম আয়োজিত স্মরণ সভা শেরপুর জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

তিনি দৈনিক সংবাদ পত্রিকার সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন মেধা, সততা ও নিষ্ঠার সাথে, যার কলমের লেখার মাধ্যমে দেশ প্রেম ও মানুষের জন্য ভালবাসার চিত্র ফুটে উঠেছে তার সাংবাদিকতার মাধ্যমে। স্মরন সভার উদ্ভোধন করেন শেরপুর জেলা প্রশাসক জনাব ডঃ মল্লিক আনোয়ার হোসেন।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার রফিকুল হাসান গনি, শেরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নালিতাবাড়ি পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, এডভোকেট আক্তারুজ্জামান বীরমুক্তিযোদ্ধা ও ভারপ্রাপ্ত সম্পাদক সাপ্তাহিক জয়। টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ মেরাজ উদ্দিনের সভাপতিত্বে বাংলাভিশন ও রেডিও টুডের জেলা প্রতিনিধি এম এ হাকাম হীরা স্বরণ সভায় বক্তব্য রাখেন। সভার সঞ্চালনায় ছিলেন যমুনা টিভির জেলা প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *