চুয়াডাঙ্গার দামুড়হুদা সীমান্তে বিজিবি-বিএসএফ বিওপি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত

Fulbari potakaহাবিবুর রহমান,চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ফুলবাড়ী সীমান্তে বিওপি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে বিজিবি ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ বিওপি কমান্ডার পর্যায়ে এই পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
চুয়াডাঙ্গাস্থ-৬ বিজিবির পরিচালক এস এম মনিরুজ্জামান বিজিবি এম জানান, রোববার সকাল ১০টা থেকে ১০টা ৪০মিঃ পর্যন্ত চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ফুলবাড়ী সীমান্তে
ফুলবাড়ী বিওপির দায়িত্বপূর্ণ এলাকার মেইন পিলার ৮৫/২৪-টি এর নিকট শুন্য রেখা বরাবর বিজিবি-বিএসএফ বিওপি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। পতাকা বৈঠকে বিজিবি‘র পক্ষে নেতৃত্ব দেন ফুলবাড়ী বিওপি কমান্ডার হাবিলদার মোখলেছুর রহমান এবং প্রতিপক্ষ বিএসএফ এর পক্ষে নেতৃত্ব দেন ১১৩ বিএসএফ হরেন্দ্রপুর ক্যাম্প কমান্ডার এসআই আসোয়ানী কুমার ।

উক্ত পতাকা বৈঠকে উভয় দেশের সীমান্ত রক্ষী বাহিনীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকা, তারকাটার বেড়া না কাটা, ভারত হতে কোন মাদকদ্রব্য বাংলাদেশের অভ্যন্তরে না আসা, নারী ও শিশু পাচার না হওয়া এবং অবৈধভাবে কোন বাংলাদেশী/ভারতীয় নাগরিক সীমান্ত পারাপার না হয় সে ব্যাপারে আলোচনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *