চাঁদপুর সাহতলী উচ্চ বিদ্যলয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মানবতাবিরোধী মানব বন্দন

DSC08097
এম এম কামাল চাঁদপুর : চাঁদপুরে সদর উপজেলার সাহতলী উ”্চ বিদ্যালয়ের উদ্যোগে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মানবতাবিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় বিদ্যালয় স;লগ্ন সাহতলী রাস্তায় মানব বন্দনে বক্তব্য রাখেন সাহতলী উচ্চ বির্দ্যলয়ের প্রধান শিক্ষক ও আশিকাটি ইউনিয়নের চেয়ারম্যান বি,এ,বি,এড.বিল্লাল মাস্টার। তিনি তার বক্তব্যে বলেন,
যারা দেশে ইসলাম কায়েমের নামে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ চালাচ্ছে, তারা দেশের শ্রক্রু, স্বাধনতার শ্রক্রু, ইসলামের শ্রক্রু।
বাংলাদেশে আর্ন্তজাতিকচক্র এখানো রয়েছে, যে ভাবে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে। সে চক্রের সদস্যরা এখন আবার ইসলাম প্রতিষ্ঠার নামে জঙ্গির তান্ডব চালাচ্ছে।
এ দেশে সন্ত্রান, জঙ্গিবাদ বিএনপি, জামায়েত সৃষ্টি করেছে, বাংলাদেশে কালো টাকার রাজুত্ব জিয়াউর রহমানের হাত ধরেই শুরু হয়েছে।
বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে এ দেশে আজ খাদ্য স্বয়ংসম্পন্ন হয়েছে। বাংলাদেশের উন্নয়নের বাধাগ্রস্ত করার জন্য ৭১রের সেই ঘাতকবাহিনী আবার মাথা নাড়া দিয়ে উঠেছে। যে ভাবে ৭১ সালে তাদের প্ররাস্ত করা হয়েছে, সেভাবে এখন আবার তাদের প্ররাস্ত করা হবে। এ জন্য আমাদের সকলকে জঙ্গিবাদকে না বলতে হবে।
তিনি বলেন, বাংলাদেশ থেকে যে কোন মূল্যে জঙ্গিবাদকে ধ্বংস করতে হবে। যে ভাবে যুদ্ধ করে আমরা দেশকে স্বাধীন করেছি। সে ভাবে এখন নতুন প্রজন্মকে তা প্রতিহত করতে হবে। মানব বন্দনে বিদ্যালয়ের সকল শ্রেনীর শিক্ষার্তিরা অ;শ গ্রহন করেন
এসময় উপস্থিত ছিলেন সাহতলী উচ্চবিদ্যালয়ের শিক্ষক এ, বি,এম,সফিকুল ইসলাম, আলীআক্কাছতপদার, মোহছানা আক্তার, রোকেয়া বেগম, বিশ্বজিৎ চক্রবর্তী, ইসমাইল গাজী, শুক্কুর গাজী বিদ্যলয় পরিচালনা কমিটির সদস্য মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *