প্রকাশ্য দিবালোকে বেনাপোল সোনালী ব্যাংকের সামনে থেকে ১১ লাখ টাকা ছিনতাই

chintai logoবেনাপোল : প্রকাশ্য দিবালোকে আজ সোমবার দুপুরে বেনাপোল সোনালী ব্যাংকের সামনে থেকে অস্ত্র ঠেকিয়ে এক সিএন্ডএফ প্রতিনিধির কাজ থেকে ১১ লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দূর্বৃত্তরা।
বেনাপোল পোর্ট থানার ওসি অবুর্প হাসান জানান, দুপুর ১ টার দিকে রাতুল ইন্টারন্যাশনাল নামে বেনাপোলের এক সিএন্ডএফ ব্যবসায়ীর কর্মচারী আব্দুর রহিম আমদানীকৃত পন্য খালাশের ডিউটির ১১ লাখ টাকা সোনালী ব্যাংকে জমা দেয়ার জন্য যাচ্ছিল। ব্যাংকের সামনে পৌঁছানো মাত্রই মটরসাইকেলে আসা ৩ ছিনতাইকারী রহিমকে অস্ত্রের মুখে দাঁড় করিয়ে তার কাছে থাকা ১১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে য়ায়। এসময় রহিম চিৎকার করলেও পাশে থাকা কোন লোকজন তার ডাকে সাড়া দেয়নি। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ছিনতাইকারীদের আটকের জন্য অভিযান চলছে।
এদিকে শার্শা জননী রাইস মিলের এক প্রতিনিধি বেনাপোল সিটি ব্যাংক থেকে ৪ লাখ টাকা তুলে মটর সাইকেলে যাওয়ার সময় কাগজ পুকুর তনিমা ফিলিং ষ্টেশন থেকে তার টাকার ব্যাগ রাস্তায় পড়ে যায়। এসময় সেখানে থাকা কয়েকজন পথচারী টাকার ব্যাগ পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ সেখান থেকে আড়াই লাখ টাকা উদ্ধার করেছে।  বাকী দেড় লাখ টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *