মঙ্গল-বুধ সারাদেশে জামায়াতের হরতাল

hortal logoঢাকা :জামায়াতে ইসলামীর সিনিয়র সহকারী সেক্রেটারি জেনারেল মোহাম্মদ কামারুজ্জামানকে হত্যার সরকারী ষড়যন্ত্রের প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে আগামী ৭ ও ৮ এপ্রিল মঙ্গল ও বুধবার দেশব্যাপী ২ দিনের সর্বাত্মক হরতাল কর্মসূচী ঘোষণা করেছে দলটি।

সোমবার গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ কথা জানান জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর জনাব মকবুল আহমাদ।

মকবুল আহমাদ বলেন, “সরকার জামায়াতকে নিশ্চিহ্ন করার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দকে হত্যা করার মহা পরিকল্পনা বাস্তবায়নের জন্য অস্থির হয়ে পড়েছে। মিথ্যা, সাজানো বায়বীয় অভিযোগে জনাব মুহাম্মদ কামারুজ্জামানের বিরুদ্ধে সরকার ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে দলীয় লোকদের দ্বারা স্বাক্ষ্য প্রদান করে কামারুজ্জামানকে হত্যার জন্য মৃত্যুদন্ড দেয়া হয়েছে।

বিবৃতিতে আরো বলা হয়, দেশবাসী আশা করেছিল রিভিউ আবেদনে তিনি ন্যায় বিচার পাবেন। আজ মাননীয় আদালতের প্রদত্ত রায়ে দেশবাসী হতাশ হয়েছে।

তিনি আরো বলেন, ১৯৭১ সালে জনাব মুহাম্মদ কামারুজ্জামান উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্র ছিলেন। এ বয়সের একজন তরুণের বিরুদ্ধে সরকারের আনীত অভিযোগ কত গভীর ষড়যন্ত্রমূলক তা সকলের নিকট স্পষ্ট! জনাব মুহাম্মদ কামারুজ্জামান সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। সরকার জামায়াত নেতৃবৃন্দকে হত্যা করে নেতৃত্বশূন্য করে জামায়াতকে নিশ্চিহ্ন করার যে ষড়যন্ত্র করছে দেশের জনগণ তা কখনো বাস্তবায়ন হতে দেবে না ইনশাআল্লাহ।

জনাব মুহাম্মদ কামারুজ্জামানকে হত্যার সরকারী ষড়যন্ত্রের প্রতিবাদে এবং এই মুহূর্তে তার মুক্তির দাবীতে ৭ ও ৮ এপ্রিল মঙ্গল ও বুধবার দেশব্যাপী ২ দিনের সর্বাত্মক হরতাল কর্মসূচী ঘোষণা করছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *