চুয়াডাঙ্গায় যৌতুক না পেয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করেছে পাষ- স্বামী

Chuadanga Damurhuda Pic_10.04.16
হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা সদর ইউনিয়নের চিৎলায় যৌতুকের দাবিকৃত ২ লাখ টাকা না পেয়ে স্ত্রী হাসিনা খাতুনকে (২৮) হাতুড়ি পেটা করেছে পাষ- স্বামী প্রভাষক শামীম। এ সময় গৃহবধুর ছোট ভাই রিংকু (২০) ঠেকাতে গেলে তাকেও পিটিয়ে আহত করে। শনিবার দিবাগত রাত ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে উপজেলার চিৎলা গ্রামের মতিয়ার শেখের ছেলে কার্পাসডাঙ্গা কলেজের প্রভাষক শামিম ওরফে মিলন তার স্ত্রী হাসিনা খাতুনকে বাবার বাড়ি থেকে যৌতুক বাবদ ২ লাখ টাকা আনার জন্য বলে। সে আনতে অস্বীকৃতি জানালে পাষ- স্বামী হাসিনাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। তার চিৎকারে হাসিনার ছোট ভাই রিংকু এগিয়ে এসে বাধা দিলে তাকেও পিটিয়ে আহত করে। আহত ভাই বোনকে উদ্ধার করে দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
হাসিনার বাবা আমির হোসেন জানান, দুই বছর আগে তার চাচাতো ভাইয়ের ছেলে শামিমের সঙ্গে হাসিনার বিয়ে হয়। এর পর থেকে মেয়ের সুখের জন্য বিভিন্ন সময় যৌতুক বাবদ দেড় লাখ টাকা জামাতা শামিমকে পরিশোধ করলেও আবার যৌতুকের দাবি তুলে তার মেয়েকে প্রায় নির্যাতন করতে থাকে। ঘটনারদিন যৌতুকের টাকা না আনায় মেয়ে হাসিনা ও ছেলে রিংকুকে হাতুড়ি পেটা করে গুরুতর আহত করে শামীম।
দামুড়হুদা থানার ওসি লিয়াকত হোসেন জানান, নির্যাতিত হাসিনার বাবা আমির হোসেন বাদি হয়ে
রাতেই থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *