মিরপুরে স্টেডিয়াম এলাকায় অবাধে চলছে গাজা বিক্রয়

logo madok babshaঢাকা : রাজধানীর মিরপুরে অবস্থিত শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম এলাকার আশ-পাশ জুড়ে অনায়াসে ক্রয়-বিক্রয় হচ্ছে মাদকদ্রব্য গাজা। কিছু নারী ও পুরুষ ছদ্ধবেশে গাজার পোটলা নিয়ে ফুটপাত জুড়ে বসে থাকে। এমনকি এখানকার অনেক পানের দোকানেও এসব মাদক পাওয়া যাচ্ছে।

মাদক সেবনকারীরা এখান থেকে ক্রয় করে প্রকাশ্যে তা পান করছে। এখানে গাজা বিক্রয় শুরু হয় মূলত বিকাল ৩টা থেকে সারারাত পর্যন্ত। প্রতিটি পোটলা বিক্রয় হয় ২০-৩০ টাকা করে। বেশিরভাগই ক্রয়-বিক্রয় হয়ে থাকে স্টেডিয়ামের ৪ ও ৫নং গেটের সামনে।

একজন গাজা বিক্রেতা রুজিনা (৩৪) কথা বলতে অনিচ্ছা সত্বেও বলেন, আমরা মাঝে মধ্যে বিক্রয় করি। তবে কোথা থেকে এই গাজা আনা হয় তা বলতে অনিচ্ছুক তিনি।

পুলিশ কিছু বলেনা জানতে চাইলে রুজিনা বলেন, মাঝে মধ্যে পুলিশ ধরলে ৫০-১০০টাকা দিলে ছেড়ে দেয়। কেনো বিক্রয় করেন জানতে চাইলে রুজিনা বলেন, পেটের টানে বিক্রয় করি।

৪নং গেটে চটপটি ও ফুচকা বিক্রেতা (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, এইভাবে প্রতি দিনই গাজা বিক্রয় হচ্ছে। চা-পানের দোকানেও পাওয়া যাচ্ছে। পুলিশ ধরলে ১০০টাকা দিলেই ছেড়ে দেয়, আবার কখনো থানায় নিয়ে যায়। তারপরও চলছে জমজমাট এই ব্যবসা।

স্থানীয় ও পথচারী মো.খলিলুর রহমান (২৪), মিজান (২৮) ও মোবারক (১৮) জানান, আমরা প্রায়ই এখানে বেড়াতে আসি। এখানে সবসময়ই গাজা ক্রয়-বিক্রয় হয়। এখানকার সবাই তা জানে। এভাবেই চলছে মাদকদ্রব্য গাজার ব্যবসা।

এ ব্যপারে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছালাউদ্দীন আহমেদ খাঁনের সাথে বারবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *