দামুড়হুদা উপজেলা ভিক্ষুক পূনর্বসন ও ভিক্ষুক মুক্ত করার লক্ষে তালিকা প্রনয়নের সভা অনুষ্ঠিত॥

DAMURHUDA-PICTUR-05-11-15
হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ভিক্ষুকদের পূনর্বাসন ও ভিক্ষুকমুক্ত করার লক্ষে ভিক্ষুকদের তালিকা প্রনয়নে এক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে ইউপি চেয়ারম্যান, মেম্বও ও সুধী জনদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
দামুড়হুদা উপজেলা নির্বাহি অফিসার ফরিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলি আজগার টগর। প্রধান অতিথি বলেন, প্রধান মন্ত্রীর সোনার বাংলাদেশ গড়ার লক্ষে সকলের সহযোগিতায় সঠিক ভিক্ষুক বাছাই করে তাদের পূনর্বাসনের মাধ্যমে স্বাবলম্বী করে ভিক্ষুক মুক্ত উপজেলা গড়ে তুলতে হবে। তিনি ইউপি চেয়ারম্যান মেম্বর ও সুধী জনদের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা সঠিক ভিক্ষুক দের তালিকা প্রনয়ন করবেন।
বিশেষ অতিথি ছিলেন, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান মওঃ আজিজুর রহমান,দামুড়হুদা সহকারি কমিশনার (ভূমি) আঃ হালিম, দামুড়হুদা উপজেলা কৃষি অফিসার সুফি মোহাম্মদ রফিকুজ্জামান, দামুড়হুদা উপজেলা আঃ লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা জাহান পারুল,উপজেলা আঃ লীগের সহ-সভাপতি রবিউল হোসেন, পারকৃষœপুর মদনা ইউপি চেয়ারম্যান দামুড়হুদা উপজেলা আঃ লীগের যুগ্ন- সাধারন সম্পাদক এস এম জাকারিয়া আলম, অনুষ্ঠান পরিচালনা করেন, সমাজসেবা অফিসার ছানোয়ার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *