টান টান উত্তেজনার মধ্য দিয়ে শেষ হলো আশুলিয়া প্রেস ক্লাবের ৪র্থ দ্বি-বার্ষিক নির্বাচন

Ashulia Press Photooooআশুলিয়া থেকে আবুল কাশেম : ঢাকার নিকটবর্তী আশুলিয়া একটি গুরুত্বপুর্ণ পোশাক শিল্পাঞ্চল। জীবিকার তাগিদে বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা লোকজন এই আশুলিয়ার পোশাক শিল্পাঞ্চলে বসবাস করায় জনসংখ্যা বৃদ্ধি পাওয়ার সাথে সাথে অপরাধের পরিধিও বৃদ্ধি পাচ্ছে। আশুলিয়ার আইনশৃস্খলা বাহিনীর সাথে একযোগে কাজ করে যাচ্ছে আশুলিয়ার এই সাংবাদিকবৃন্দ। তাই আশুলিয়া প্রেসক্লাবের অত্যন্ত গুরুত্বপুর্ন ৪র্থ দ্বি-বার্ষিক ২০১৫–২০১৬ইং সালের নির্বাচনটি গত শনিবার সকাল ১০টা থেকে বিরতিহীন ভাবে দুপুর ২টা পর্যন্ত আশুলিয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে ।
এতে সভাপতি পদে মনোনীত হয়েছেন মোজাফ্ফর হোসেন জয় (সময় টিভি), সিনিয়র সহ-সভাপতি বাবুল আহম্মেদ (দৈনিক অর্থনীতির কাগজ), সহ-সভাপতি লাইজু আহম্মেদ চৌধুরী (মোহনা টিভি), সাধারন সম্পাদক মিতু সরকার (বাংলাভিশন/মানবকন্ঠ), যুগ্ন-সাধারন সম্পাদক ওবায়দুর রহমান লিটন (দৈনিক মুক্তখবর), সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী (দৈনিক বণিক বার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহিনুর রহমান শাহিন (দেশ টিভি), দপ্তর সম্পাদক মনির মন্ডল (দৈনিক প্রতিদিনের সংবাদ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রুবেল আহম্মেদ প্রিন্স (এশিয়ান টিভি), কোষাধ্যক্ষ জিয়াউর রহমান (দৈনিক সূর্যোদয়), ও কার্য নির্বাহী সদস্য ৩ জন আবুল হায়াত বাচ্চু (দৈনিক পাঞ্জেরী), মঞ্জুর মোর্শেদ (দৈনিক করতোয়া), মহসিন আজাদ (দৈনিক সন্ধ্যাবাণী) ।
নির্বাচনে কমিশন হিসেবে সার্বিক দায়িত্ব পালন করেন সাভার উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ শাহরিয়ার মেনজিস ও নির্বাচন পরিদর্শন করেন সাভার উপজেলার এএসপি রাসেল শেখ, আশুলিয়া থানার ওসি মোঃ মোস্তফা কামাল, সাভার প্রেস ক্লাবের সভাপতি জাভেদ মোস্তফা (দৈনিক যুগান্তর), ধামরাই প্রেস ক্লাবের সভাপতি মোঃ লোকমান হোসেন (বাংলাভিশন) এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *