চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় সপ্তাহ ব্যাপি বৃক্ষ মেলার উদ্বোধন ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত

Chuadanga Damurhuda Tree Fair-2
হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা পরিষদ চত্বরে সপ্তাহ ব্যাপি বৃক্ষ মেলার উদ্বোধন ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বৃক্ষ মেলার উদ্বোধন এবং গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তির টাকা প্রদান করেন।
আজ বেলা ১২টায় দামুড়হুদা উপজেলা চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদুর রহমানের সভাপতিত্বে সপ্তাহ ব্যাপি বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়। উপজেলা চত্বরে বৃক্ষ মেলাকে কেন্দ্র করে ১০টি ষ্টলের মাধ্যমে ফলদ, বনজ ঔষুধী গাছের চারা বিক্রি করা হবে। এরপর দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত আরেকটি অনুষ্ঠানে উপজেলা পরিষদের রাজস্ব অর্থায়নে ১৩৫ জন গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদের জন প্রতি ২ হাজার ৫০০ টাকা করে নগদ টাকা বিতরন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা জাহান পারুল, উপজেলা কৃষি অফিসার সুফি মোহাম্মদ রফিকুজ্জামান, দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগ নেতা সিরাজুল আলম ঝন্টু, পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের চেয়ারম্যান এস.এম.জাকারিয়া আলম, উপজেলা যুবলীগের আহব্বায়ক শফিউল কবির ইউসুফ, যুবলীগ নেতা সেলিম উদ্দিন বগা ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সহিদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *