মধুপুরে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ

টাংগাইল জেলা প্রতিনিধি রাহিদ রানা : টাঙ্গাইলের মধুপুরে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে ধর্ষণের ঘটনা ঘটেছে। উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের ব্রাহ্মনবাড়ী (হিরণ বাজার) এলাকায় এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। ধষর্ণের এ ঘটনায় ১০ সেপ্টেম্বর ধর্ষিতা নিজেই বাদি হয়ে মধুপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বিবরণী ও বাদির বয়ান থেকে জানাযায়, গত ৪ সেপ্টেম্বর, রাত অনুমান ১.১০ ঘটিকার সময় উপজেলার ব্রাহ্মবাড়ী গ্রামের (এ্যাডভোকেট রেজাউল করিম হিরন) এর পুকুর পাড়ের কাচারী ঘরের দক্ষিণে খড়ের পালার পাশে প্রেমিক মোস্তাক আহমেদ(বর্তমান স্বামী) এর সাথে দেখা করতে যায়। এবং ওই গভীর রাতে বিবাদীদ্বয় বাজার থেকে মোটরসাইকেল যোগে যাওয়ার পথে ধর্ষিতাকে একা নির্জনে দেখতে পেয়ে তার কাছে গিয়ে জানতে চায় সে এতো রাতে এখানে কেন। এমন প্রশ্নের জবাবে সে ভীত হয়ে তার প্রেমিকার সাথে দেখা করতে এসেছে বলে জানালে বিবাদীদ্বয় তার প্রেমিককে ফোন করে ঘটনাস্থলে আসতে বললে, সে ভয়ে প্রেমিককে ফোন করে এবং কি প্রেমিক তাদের কাছে ঘটনাস্থলে চলে আসলে আসামীদ্বয় প্রেমিক মোস্তাক আহমেদ(বর্তমান স্বামী) কে বেঁধে ফেলে। এবং জোর পূর্বক তাকে পালাক্রমে দুজনে ধর্ষণ করে।

এ বিষয়টি এলাকায় জানাজানি হলে উভয় পক্ষের মধ্যে স্থানীয় মাতাব্বরগণ আপোষ মিমাংসার চেষ্টা করে। কিন্তু বিবাদীদ্বয় আপোষের কথা শুনে পুনরায় আবার মেয়েটিকে দর্ষণের জন্য তার স্বামীকে হুমকি দিলে ১০ সেপ্টেম্বর ধর্ষিতা শারমিন নিজেই বাদি হয়ে দুজনকে আসামী করে একটি মামলা দায়ের করে । মামলা নং- ৬/৯৪ । আসামীরা হলেন, ব্রা²ণবাড়ি হিরণবাজার এলাকার নজরুল ইসলামের ছেলে মো. আরিফ হোসেন(২৩) ও একই এলাকার মো. আয়নাল এর ছেলে মো. রুবেল(২৩) । উভয় আসামীকেই মধুপুর থানা পুলিশ গ্রেফতার করেছে ।

এ সংক্রান্তে মধুপুর থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান জানান, ভিকটিমের মেডিকেল পরীক্ষা ও আসামীদের অদ্য বিজ্ঞ আদালতে প্রেরন পূর্বক অন্যান্য আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *