মোটরসাইকেলে ধাওয়া করে ১০৪ কেজি গাঁজা উদ্ধার করেছে শিক্ষার্থীরা

ডেস্ক রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ায় দুটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১০৪ কেজি গাঁজা উদ্ধার করেছে স্থানীয় শিক্ষার্থীরা। রোববার (১১ আগস্ট) রাতে শহরের কাউতুলী মোড়ে এ ঘটনা ঘটে। শিক্ষার্থীরা গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে সেনাবাহিনীর কাছে সোপর্দ করে। জানা গেছে, শিক্ষার্থীরা কিছুদিন ধরে শহরের বিভিন্ন পয়েন্টে যানজট নিরসনের জন্য কাজ করে আসছিল। রোববার রাতেও তারা কাউতুলী মোড়ে যানজট নিরসনে ব্যস্ত ছিল। রাত ৯টার দিকে, গোপন সংবাদের ভিত্তিতে তারা একটি প্রাইভেটকারে তল্লাশি চালায় এবং ১৮টি প্যাকেটে ৫৪ কেজি গাঁজা উদ্ধার করে। এসময়, প্রাইভেটকার চালক কাউসার আলম ভূঁইয়াকে আটক করা হয়। পরে, ব্রাহ্মণবাড়িয়া শহরের সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পে খবর দেওয়া হলে, ওয়ারেন্ট অফিসার দিদারুল আলমের নেতৃত্বে সেনা সদস্যরা সেখানে পৌঁছায় এবং মাদকসহ প্রাইভেটকার ও আটক ব্যক্তিকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

ঘটনার এক ঘণ্টা পর, রাত ১০টার দিকে, একই স্থানে আবারও একটি প্রাইভেটকারকে শিক্ষার্থীরা থামানোর সংকেত দেয়। কিন্তু প্রাইভেটকারটি দ্রুত পালানোর চেষ্টা করে। শিক্ষার্থীরা মোটরসাইকেল নিয়ে প্রাইভেটকারটিকে ধাওয়া করে অবকাশ এলাকায় আটক করতে সক্ষম হয়। এসময় প্রাইভেটকারে তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং দুইজনকে আটক করা হয়। পরে তাদেরও সেনাবাহিনীর কাছে সোপর্দ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে অবস্থানরত সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পের ইনচার্জ ওয়ারেন্ট অফিসার দিদারুল আলম দিদার বলেন, ‘মাদকসহ দুটি প্রাইভেটকার শিক্ষার্থীরা আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। এই ঘটনায় নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *