বিপুল পরিমান গাঁজাসহ ০৩ মাদক সম্রাট কে নওগাঁর ঠ্যাংভাঙ্গার মোড় থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫,জয়পুরহাট ক্যাম্প।

মশিউর রহমান : গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস আভিযানিক দল ২১ জুন ২০২৪ খ্রিঃ তারিখ ০৫.৪৫ ঘটিকায় নওগাঁ জেলার সদর থানাধীন ঠ্যাংভাঙ্গার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ সাদ্দাম হোসেন (২৮), পিতা-মোঃ আবু তাহের, সাং-বসন্তপুর, ২। মোঃ আলমগীর হোসেন (৩৮), পিতা-মোঃ সিদ্দিকুর রহমান, সাং-কুটিশহর, ৩। মোঃ শাওন (২১), পিতা-মোঃ জামাল হোসেন, সাং-বড় জ্বলা, সকলের থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লাদের অভিনব পদ্ধতিতে উপরের অংশ কাটা মাইক্রোর শীটের নীচে পাটাতনের প্লেন শীটের নীচে লুকায়িত অবস্থায় আলামত হিসেবে ৬৪ কেজি গাঁজা ও আলামত হিসেবে ০৪টি মোবাইল, ০৬টি সীমকার্ড ও মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৫,০৬০/- টাকা উদ্ধার করা হয় এবং পলাতক আসামী চালক মোঃ শহিদুল (২৫, পিতা-মোঃ আমিরুল ইসলাম সাং-মতিনগর, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লা এবং অজ্ঞাতনামা আরো ০২ জন কৌশলে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামী সাদ্দাম ও পলাতক আসামী শহিদুল (চালক) চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সরবরাহ করে আসছে বলে জানা যায়। অজ্ঞাতনামা বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সাদ্দাম জানায় অজ্ঞাতনামা পলাতক আরো ০২ জন এই অঞ্চলের বাসিন্দা আটককৃত সাদ্দাম প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লার সীমান্তবর্তী অঞ্চল হতে গাঁজার চালান সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে প্রাইভেট কার/ উপরের অংশ কাটা মাইক্রোতে বহন করে গাঁজা সরবরাহ করে আসছিল।

উল্লেখ্য যে, গোপন সংবাদের ভিত্তিতে, গত কয়েকদিন ধরে র‌্যাব সদর দপ্তর, ইন্ট উইং ও র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল সাদ্দাম, আলমগীর ও শাওন এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। অদ্য ২১-০৬-২০২৪ ইং তারিখ সময় ০৫৪৫ ঘটিকায় র্যা ব সদর দপ্তর, ইন্ট উইং এর সহায়তায় অভিনব কায়দায় উপরের অংশ কাটা মাইক্রোতে লুকিয়ে বহনকালে ৬৪ কেজি গাঁজাসহ মাদক সম্রাট সাদ্দাম, আলমগীর ও শাওন কে নওগাঁ জেলার সদর থানাধীন ঠ্যাংভাঙ্গার মোড় এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি বিশেষ আভিযানিক দল আটক করে এবং পলাতক চালক শহিদুলসহ অজ্ঞাতনামা পলাতক আরো ০২ জন কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে নিরপেক্ষ সাক্ষীদের উপস্থিতিতে গ্রেফতারকৃত আসামীদের উপরের অংশ কাটা মাইক্রো তল্লাশী করলে অবৈধ মাদকদ্রব্য ৬৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫,সিপিসি-৩,জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *