জীবননগর থানা পুলিশ কর্তৃক আন্তঃ জেলা মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় ০৪(চার) জন চোর গ্রেফতার।। উদ্ধার-০৩টি মোটরসাইকেল

মশিউর রহমান : চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জনাব আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় চুয়াডাঙ্গা থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় জীবননগর থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযানে জনাব এস.এম. জাবীদ হাসান, অফিসার ইনচার্জ, জীবননগর থানার নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আবু সাঈদ, এসআই(নি:) মোঃ ফিরোজ হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানাধীন হাসপাতালপাড়া গ্রামস্থ জনৈক মোঃ অনিক হোসেন এর বাড়ীর সামনে রাস্তার উপর হইতে একটি Apache rtr 150 cc মোটর সাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় ইং-০৯/০২/২৪ তারিখ সকাল অনুমান ১০:৪৫ ঘটিকার সময় আসামী ১। মোঃ সাকিব আহম্মেদ খান @ শান্ত (২৩), পিতা-মোঃ ফরহাদ হোসেন, সাং-সাড়াতলা, ২। মোঃ শাকিল (২৬), পিতা-মোঃ আলম, সাং-বজ্রাপুর, উভয় থানা-মহেশপুর, জেলা-ঝিনাইদহদ্বয়কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের দেওয়া তথ্য মতে ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন খাঁ পুরন্দপুর গ্রামে অভিযান পরিচালনা করে আসামী ৩। মোঃ ফারুক হোসেন (৩৫), পিতা-মৃত আয়নাল সরদার কে গ্রেফতারপূর্বক স্বীকারোক্তিমতে তার বাড়ী হতে একটি কালো রংয়ের Discover 125 cc চোরাই মোটর সাইকেল উদ্ধার করেন। তারপর ফরিদপুর কোতয়ালী থানাধীন মালাঙ্গা গ্রামে অভিযান পরিচালনা করে মোটর সাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য ৪। মোঃ মেহেদী হাসান @ লিপু (৩২), পিতা-মোঃ হাশেম মিয়া, সাং-তৈলটুপি, থানা-মহেশপুর, জেলা-ঝিনাইদহ, এপি: শ্বশুর মোঃ জাহাঙ্গীর হোসেন, পিতা-মৃত গফুর বিশ্বাস, সাং-মালাঙ্গা, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুরকে তার শ্বশুর বাড়ী মালাঙ্গা গ্রাম হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জীবননগর থানার মামলা নং-০৮, তারিখঃ ১০/০২/২৪ খ্রিঃ, ধারা-৩৭৯/৪১১/৪১৩ পেনাল কোড রুজু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *