মোংলা -খুলনা মহাসড়কে ট্রাক চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

এস.এম. সাইফুল ইসলাম কবির : বাগেরহাট সংবাদদাতা:বাগেরহাটের খুলনা-মোংলা মহাসড়কের ট্রাক চাপায় মোটরসাইকেলের তিন আরোহী মারা গেছেন।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের তেতুলিয়া ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, রামপাল উপজেলার বেলাই গ্রামের মোতাচ্ছের হোসেনের ছেলে আরিফ (২৭), একই উপজেলার শংকর নগর গ্রামের বাসার হোসেনের ছেলে এনামুল (২৬), ফকিরহাট উপজেলার লখপুর গ্রামের শুকুর হাওলাদারের ছেলে সাইদুল (২৫)।

নিহত তিনজনই ফয়লাহাট এলাকার সেলিম পাটোয়ারীর চিংড়িঘেরে কর্মরত ছিলেন।মোংলা ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আরবেজ আলী ও প্রত্যক্ষদর্শী মোংলার প্রাইভেটকার চালক মো. সোলায়মান জানান, বাগেরহাটের মোংলা-খুলনা মহাসড়কের রামপাল এলাকার বেলাই সেতু ও তেঁতুলিয়া সেতুর মাঝামাঝি এলাকার ডেলটা এলপিজি ফ্যাক্টরির সামনে আজ রাতে মোংলা থেকে খুলনাগামী একটি ট্রাক মোংলাগামী একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা তিন আরোহী মারা যান। ট্রাকচাপায় নিহত তিনজনের মরদেহ ছিন্নভিন্ন হয়ে গেছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে মরদেহ উদ্ধার করে রাত সোয়া ১০টার দিকে কাটাখালী হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। ঘটনার পর প্রায় দেড় ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এতে মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়।

বাগেরহাটের রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, নিহত তিনজন হলেন বাগেরহাটের রামপাল উপজেলার শংকরনগরের বাসিন্দা বাশারের ছেলে এনামুল (২৬), বেলাই সেতু এলাকার মোতাচ্ছেরের ছেলে আরিফ (২৭) ও ফকিরহাট উপজেলার লকপুর এলাকার শুক্কুরের ছেলে সাইদুল (১২)। এ তিনজনই বেলাই এলাকায় একটি চিংড়ি ঘেরের কর্মচারী। রামপালের ফয়লা বাজার থেকে ঘেরে যাওয়ার পথে অজ্ঞাতপরিচয় ট্রাকেরচাপায় মোটরসাইকেলে থাকা তিন আরোহীর মৃত্যু হয়। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *