মোল্লাহাটে প্রশিক্ষিত মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে প্রশিক্ষিত মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের পক্ষে উদয়পুর ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম এ সেলাই মেশিন বিতরণ করেন। বুধবার সকাল ১১ টায় অত্র ইউনিয়ন পরিষদের সভাকক্ষে আনুষ্ঠানিক ভাবে ২৩ জন প্রশিক্ষিত মহিলাদের প্রত্যককে একটি করে সেলাই মেশিন প্রদান করা হয়।

এসময় ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম বলেন, অসহায় ২৩ পরিবারের মাঝে একটি করে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। এ দিয়ে ওই সকল পরিবারের অভাব ঘুচবে, যেহেতু তারা প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে নিজেদের দক্ষতা অর্জন করেছেন সেহেতু, তারা কাজ করে যার যার সংসারে সচ্ছলতা আনায়ন করতে পারবেন। এসময় উপস্থিত সকলের উদ্দেশ্যে ইউপি চেয়ারম্যান আরো বলেন, আপনারা সকলে বর্তমান সরকার ও বিশেষ করে শেখ পরিবারের সকলের জন্য দোয়া করবেন, আজ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আর শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের উন্নয়ন সম্ভব হয়েছে এবং আপনাদের জীবন-মান উন্নয়নে গৃহীত বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে এ সেলাই মেশিন বিতরণ করা হচ্ছে।

সেলাই মেশিন পেয়ে কাজল রেখা ও তানজিলা সহ কয়েকজন মহিলা বলেন, এমপি শেখ হেলাল উদ্দীনের পক্ষে উদয়পুর ইউনিয়নের চেয়ারম্যানের মাধ্যমে সেলাই মেশিন পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। এ দিয়ে আমরা উপার্জন করে সংসারের অভাব দূর করতে পারবো। এসময় তারা শেখ হেলাল উদ্দীন এমপি ও তার পরিবারের সকলের সুস্থ ও দীর্ঘ জীবন কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *