মাগুরার শ্রীপুরে প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন রেনেসাঁ’র ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত

মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুরের খামারপাড়া এস এ আই আলিম মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন রেনেসাঁর আয়োজনে ঈদ পূণর্মিলনী ও ক্রেস্ট বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার খামারপাড়া এস এ আই আলিম মাদ্রাসার হলরুমে এ পূণর্মিলনী ও ক্রেস্ট বিতরণ অনুষ্ঠিত হয়।

খামার পাড়া এস এ আই সিনিয়র মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন রেনেসাঁর সিনিয়র সহ-সভাপতি মোঃ গালিব মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খামারপাড়া এস এ আই সিনিয়র মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি ও শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খামারপাড়া এস এ আই সিনিয়র মাদ্রাসার সাবেক অধ্যক্ষ বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোঃ শফিকুর রহমান, বর্তমান অধ্যক্ষ মাওলানা মোঃ কাউছার উদ্দিন, সহকারী অধ্যক্ষ মাওলানা আব্দুল গাফফার।

রেনেসাঁর উপস্থাপনা বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেনেসাঁর সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মিথুন।

অনুষ্ঠানে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থী ও গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইন, মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থী ও কালীগঞ্জ মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ফায়জুল ইসলাম মনির, সংগঠনের সহ-কোষাধ্যক্ষ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মোঃ শরিয়তউল্লাহ আখতারসহ আরো অনেকে।

অনুষ্ঠানে সাবেক ও বর্তমান শিক্ষক ,রেনেসাঁর কয়েক শত সদস্যসহ এলাকার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *