মোল্লাহাটে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ অন্তত ৭জন আহত হয়েছে। উপজেলার ঘাটবিলা গ্রামে শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুত্র জানায়, ইউপি সদস্য ঘাটবিলা গ্রামের আলমগীর শেখ (৬০) ও মোশারেফ শেখ (৬৫) এর নেতৃত্বাধীন পৃথক দুটি দলের আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জেরে প্রায় সময় দুই পক্ষই সংঘর্ষের জন্য প্রস্তুত থাকে। ইতিমধ্যে একাধিকবার সংঘর্ষ, হামলা ও প্রতি হামলার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার বিকেল সাড়ে ৩ টায় আবারো দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে যাদেরকে খুমেক সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে তারা হলেন, আইয়ুব আলী মোল্লা (৩৫), মফিজ শেখ (৩৫), জাহাঙ্গীর শেখ (৫০), আকু মোল্লা (৫০), রিফাত মোল্লা (১৮), সেকেন্দার শেখ (৫০) ও শাকিল শেখ (২১)।

থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ জানান, দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওই এলাকার স্বাভাবিক পরিবেশ সৃষ্টিতে পুলিশ মোতায়েন করা হয়েছে।
#####

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *