বান্দরবানে মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার

মোঃ মোরশেদ আলম চৌধুরী বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে সদর উপজেলায় সড়কের পাশে মেদো মারমা নামে (৩৪) মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার( ২৪ মে) সকালে ৪নং সুয়ালক ইউনিয়নে গেসমনি পাড়া ও ম্রোলং পাড়া মধ্যস্থানে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মেদো মারমা(৩৪), রুমা সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড পড়ুয়া পাড়া গ্রামে প্রুথোয়াই অং মারমা ছেলে। তিনি পেশায় মোটর বাইক ভাড়া চালক ছিলেন।

রুমা বাসিন্দা অংচোয়াং মারমা বলেন, গতকাল বিকাল দিকে বান্দরবান থেকে রুমা উদ্দেশে আসছিলেন। চৈক্ষ্যং ও বটতলী পাড়া মধ্যখানে টিএস ট্রাকের সাথে মোটর সাইকেলে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে বাইক চালক মেদো মারমা গুরুতর আহত হলে ট্রিএস চালকরা তাকে তুলে নিয়ে যায়। পরে খোজ না পেয়ে সকালে শোনেন সড়কে পাশে তার লাশ পড়ে আছে।তবে এটি খুন নাকি হত্যা সেটি সঠিক তদন্ত মাধ্যমে বিচার চাই।

খোজ নিয়ে জানা গেছে, টিএস ট্রাকের মালিক জিয়া ও গাড়ি চালক ছিলেন শাকিল। ঘটমার পর মালিক ও চালক পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে সড়কের পাশে লাশ পড়ে দেখলে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এস এম শহিদুল ইসলাম জানান, সড়কের পাশে এক যুবকের লাশ পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। হত্যা নাকি খুন সে ব্যাপারে ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *