খুলনার দিঘলিয়া গাজিরহাট হতে সাতটি বোমা উদ্ধার, দুইজন গ্রেফতার।

এস,এম,শামীম দিঘলিয়া খুলনা : দিঘলিয়া থানা পুলিশ উপজেলার গাজিরহাট ইউনিয়নের সোনাকুর খেয়াঘাট সংলগ্ন জামাল মল্লিকের পরিত্যক্ত ইট ভাটার মধ্য হতে গতকাল সাতটি তাজা বোমা উদ্ধার করে এবং দুজনকে গ্রেফতার করে।

দিঘলিয়া থানা সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দিঘালিয়া থানা পুলিশ গাজিরহাট ইউনিয়নের সোনাপুর খেয়াঘাট সংলগ্ন জামাল মল্লিকের ইট ভাটার ভিতরে একদল লোক এলাকায় নাশকতা সৃষ্টি করার জন্য অবস্থান করছে। খবর পেয়ে দিঘলিয়া থানার অফিসার্স ইন চার্জ রিপন কুমার সরকার এর নির্দেশে গাজীরহাট ফাড়ির ইনচার্জ এসআই সুব্রতর বিশ্বাস এর নেতৃত্বে এস আই রমেন কুন্ডু, এস আই মোস্তফা শাহিনুজ্জামান, এস আই কৌশিক কুমার শাহা, এস আই নিঃ মোঃ রাজু হোসেন, এ এস আই মাছুদ রানা, এ এস আই দেবাশীষ চৌধুরী, এ এস আই মোঃ শাহাবুদ্দিন সহ সঙ্গীও ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অবস্থানকারীরা পালিয়ে গেলেও উক্ত স্থান থেকে সাতটি তাজা বোমা উদ্ধার সহ।
দুজন কে হাতেনাতে গ্রেফতার করে । গ্রেফতারকৃত দুজন হলেন গাজিরহাট ইউনিয়ন বিএনপির সভাপতি/উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ বিল্লাল মোল্লা (৫০), পিতা আলতাফ মোল্লা ও মোঃ জাবেদ মোল্লা (২৫) পিতা রিপন মোল্লা।

এ বিষয়ে গাজীরহাট ফাঁড়ি ইনচার্জ এস আই সুব্রত বাদী হয়ে দিঘলিয়া থানায় সাতজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৪০-৫০ জনকে আসামি করে একটি নাশকতা মামলা দায়ের করেন। দিঘলিয়া থানা মামলার নম্বর – ০৯, তাং-২৩/ ০২/২০২৩ ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *