শোক দিবস উপলক্ষে অসহায় দুস্থদের মাঝে চিকিৎসা সেবা ও খাদ‍্য সামগ্রী বিতরণ।

মসিয়ার রহমান কাজল,বেনাপোল : বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ সোমবার (১৫ আগষ্ট) দুপুরে শার্শার বেঙদা হাইস্কুল ও শালকোনা বিজিবি ক্যাম্পে স্থানীয় দুস্থদের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও ত্রান বিতরন করেছে বডার গার্ড বাংলাদেশ( বিজিবি)সদস্যরা।

বেঙদা হাইস্কুলে ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে দুজন ডাক্তার ৫০০ জন দুস্থ অসহায় মানুষের মাঝে বিভিন্ন রোগের চিকিৎসা সেবা প্রদান এবং ঔষুধ সরবরাহ করেন। পরে শালকেনা বিজিবি ক্যাম্পে ২ শতাধিক দুস্থ পরিবারের মাঝে খাদ্যপণ্য বিতরণ করেন।

এ সময় গরীব অসহায় রোগীরা চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে বিজিবির প্রতি গভীর সমবেদনা জানান। এবং শালকোনা বিজিবি ক্যাম্পে স্থানীয় গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। তারা ও ত্রান সামগ্রী পেয়ে খুব খুশি হয়েছেন।

ফ্রী মেডিকেল ক্যাম্পেইন ও ত্রান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর রিজিয়নের দক্ষিন পশ্চিমাঞ্চলের বিজিবির অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কে এম আজাদ, যশোর ৪৯ বিজিবির’ অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকি, কাশিপুর বিওপির কমান্ডার সুবেদার গোলাম মওলা, শালকোনা বিওপির কমান্ডার সুবেদার আবু তাহের ও ডিহি ইউনিয়নের চেয়ারম্যান হোসেন আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *