মহেশপুরে রাস্তার জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হাসুয়ার কোপে আহত ২।

মোঃ মশিয়ার রহমান টিংকু,মহেশপুর প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের ডাকাতিয়া গ্রামে রাস্তার জমি কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো হাসুয়ার আঘাতে জালাল মন্ডল ও কালু মন্ডল নামের দুই ব্যক্তি মারাত্মক ভাবে আহত হয়েছে। তারা শ্যামকুড় ইউনিয়নের ডাকাতিয়া গ্রামের মৃত আনু মন্ডের ছেলে।

আহত ব্যক্তিদের ভাই বাচ্চু মিয়া জানান, আহত জালাল ও কালু মন্ডলের প্রতিবেশীগণ মিনারুল, পিতা খলিল, নজির, পিতা খলিল, নুর নবি, পিতা খলিল,খলিল মিয়া, পিতা মৃতঃ গফুর মিয়া, নিলুফা বেগম, স্বামীঃ খলিল মিয়া সর্ব সাং ডাকাতিয়া বসত বাড়ির সাথে রাস্তা কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় উভয় পরিবারের মধ্যে বাকবিতন্ডা হয়।

গত শনিবার সন্ধ্যায় কালু মন্ডল পায়ে হেঁটে ডাকাতিয়া বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে বাড়ির সাথে ইটের সলিং রাস্তার উপর উপস্থিত হলে পথিমধ্যে ধারালো হাসুয়া ও রড নিয়ে পথরোধ করে ঘিরে ধরে। সে সময় প্রতিবেশীগণ কালু মন্ডল কে লক্ষ করে হত্যার উদ্দেশ্যে হাসুয়ার কোপ দেয় মাথায় কিন্তু সরে যাওযার কারণে হাসুয়ার কোপ লেগে এক কান কেটে পড়ে যায় ও তিনি মাটিতে পড়ে যায়। তখন কালু মন্ডলের চিৎকার শুনে তার আপন ভাই জালাল মন্ডল ঘটনাস্থলে ছুটে আসলে মিনারুল ও তার পরিবারের লোকজন তাকে হত্যার উদ্দেশ্যে মাথায় হাসুয়ার কোপে রক্তাক্ত ভাবে জখম করে ফেলে যায়।

তৎক্ষনাক প্রতিবেশীরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে জালাল মন্ডল শারিরীক অবস্থার অবনতি হলে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়। ডাকাতিয়া গ্রামের ইউপি সদস্য জানান, ঘটনাটি সত্য বর্তমানে তারা দুইজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এবিষয়ে আহত ব্যক্তিদের ভাই মোঃ বাচ্চু মিয়া বাদী হয়ে মহেশপুর থানায় মামলা দাযের করেন, যার নং জিআর ৭০৯/২১। মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *