ইউপি নির্বাচনে বিপুল ভোট নির্বাচিত মোসলেম উদ্দিন মাসুম

মোঃ ফারুক হোসেন, ধামরাই প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন ১১ নভেম্বর সকাল ৮ টার সময় শান্তি পূর্ন ও প্রশাসনিক কঠোর নিরাপত্তা মাধ্যমে ভোট গ্রহন করা হয়” আর ভোট গ্রহন শেষ সময় ছিল বিকেল ৪ টা ভোট দেওয়া শেষ সময় হওয়ার পড়ে এই শুরু হয়ে পার্থীদের ভোট গণনা শুরু হয়। আর তার পর দেওয়া হয় বিজয়ী দের তালিকা। ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদে বিপুল ভোটে নির্বাচিত হন মোসলেম উদ্দিনের মাসুম। তার নিজ এলাকায় বিভিন্ন ওয়ার্ড়ে লোকজন ও সমর্থকারী ও কর্মী মেতে উঠেছেন আনন্দ উল্লাসে।

এই এলাকার কয়েক জনের সাথে কথা হলে তারা জানান আমরা দীর্ঘ ২৫ বছর পরে আমাদের এলাকায় মোসলেম উদ্দিন মাসুম বিপুল ভোটে নব- নির্বাচিত হওয়া আমরা খুবই আনন্দিত। অপর দিকে মোসলেম উদ্দিন মাসুম এর সাথে কথা হলে তিনি জানান ভাড়ারিয়া ইউনিয়ন বাসী আমাকে ভালোবেসে তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন, আমি ভাড়ারিয়া ইউনিয়ন বাসীর কাছে আমি ঋণী, আমি ভাড়ারিয়া জন্য কাজ করে যাবো আর ভাড়ারিয়া ইউনিয়নে একটি মডেল আধুনিক,যুব সমাজকে মাদক মক্ত, নারীদের কাজের ব্যবস্থা করে দিব ইনশাআল্লাহ।

নব-নির্বাচিত চেয়ারম্যান আরো বলেন বিপুল ভোটে নির্বাচিত হতে পেরে খুবিই আনন্দিত আর আমি আমাদের ভাড়ারিয়া ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *