ভোলাহাট উপজেলা প্রেসক্লাবের সভাপতির বাড়ী কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড

Photo-4pcOOOO
কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়ীটির বিভিন্ন অংশের ছবি।

চাঁপাইনবাবগঞ্জ থেকে এম.এস.আই শরীফ : ভোলাহাট উপজেলার উপর দিয়ে কালবৈশাখী ঝড় বয়ে গেলে উপজেলা প্রেসক্লাবের সভাপতির বাসস্থান পিরানচক গ্রামের বাড়ীসহ এলাকার আমের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রত্যক্ষ করা গেছে।
সরেজমিনে জানা গেছে, উপজেলার ২নং গোহালবাড়ী ইউনিয়নের বৃহত্তর গ্রাম বজরাটেকের পিরানচক গ্রামের উপর দিয়ে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কালবৈশাখী বয়ে গেলে উপজেলা প্রেসক্লাবের সভাপতি শরিফুল ইসলাম শরীফের বসবাসের ঘরটির টিন সম্পূর্ণ উড়ে যায়। এতে ঘরে রাখা যাবতীয় মালামাল বৃষ্টির পানিতে ভিজে নষ্ট হয়ে যায়। ক্ষতি হওয়া মালামালের মধ্যে-ঘরের টিন ২৪টি, বাঁশের তৈরী ফ্রেম, একটি কম্পিউটার সেট, পিসি, প্রিন্টার, এলইডি মনিটর, সাউন্ড সিষ্টেম, কি-বোর্ড-মাউস ও ঘরে থাকা দরকারী বিভিন্ন বই, কাগজ-পত্রাদি, কাপড়-চোপড় ইত্যাদি সম্পূর্ণ তছনছ হয়েছে ও ঘরের দেয়াল বৃষ্টিতে ভিজে যাওয়ায় যেকোন সময়ে ধ্বসে যেতে পারে বলে প্রত্যক্ষ করা গেছে।
আরো জানা গেছে, বর্তমানে তিনি ছেলে-মেয়ে ও স্ত্রী নিয়ে ঐ ভাঙ্গা ঘরেই অতি কষ্টে বসবাস করছেন। এলাকার অভিজ্ঞজনেরা বর্তমান সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দ্রুত সুদৃষ্টি ও যথাযথ ব্যবস্থার জন্য তাদের মতামত ব্যক্ত করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *