বাগেরহাটে আ’লীগের দুই গ্র“পে ধাওয়া-পাল্টা ধাওয়া : অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন

shongghorsho logoবাগেরহাট : বাগেরহাটের চিতলমারীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থিত দুই গ্র“পের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে । এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়ায় ঘটনাস্থলে অতিরিক্ত র‌্যাব-পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার সকাল ৯ টার দিকে উপজেলার বড়বাড়িয়া গ্রামের আওয়ামী লীগ সমর্থিত এম এ খসরু গ্র“প এবং ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুুবলীগের সহ-সভাপতি অহিদুজ্জামান পান্না গ্র“পের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুু’গ্র“প সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দু’পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ঢাল-সড়কি ও তীর-ধনুকসহ বিভিন্ন দেশীয় অস্ত্র্র-শস্ত্র নিয়ে রণ সাজে ঝাঁপিয়ে পড়ে দুই পক্ষ। এ সময় বড়বাড়িয়া বাজার ও আশপাশের সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান  ও দোকানপাট বন্ধ হয়ে যায়।  চিতলমারী সদর বাজারের সাথে পাটগাতী রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়।
খবর পেয়ে চিতলমারী থানা পুলিশ এবং জেলা  পুলিশের অতিরিক্ত একটি দল ও র‌্যাব সদস্যরা  ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় তাৎক্ষণিক কোন হতাহতের খবর পাওয়া যায়নি। তবে দু’পক্ষ মুখোমুখি অবস্থানে রয়েছে। যে কোন মূহূর্ত্তে এ উত্তেজনা রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নিতে পারে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অতিরিক্ত পুলিশ ও র‌্যাব সদস্যরা সতর্ক দৃষ্টি রেখে চলেছে।
এ ব্যাপারে চিতলমারী থানার ওসি দিলীপ কুমার সরকার জানান, দু’পক্ষকে ডেকে সমঝোতার চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *