মানিকগঞ্জ জেলা সদর থানাধীন কদমতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষীকা রেখা রানী রায়ের কর্ম-কর্তব্যে অবহেলার কারনে এলাকাবাসী অতিষ্ট।

ভ্রাম্যমান প্রতিনিধিঃ মানিকগঞ্জ জেলা সদর থানাধীন কদমতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষীকা রেখা রানী রায়ের কর্ম-কর্তব্যে অবহেলার কারনে এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে।
ঘটনার বিবরনে প্রকাশ, গত ১১-০৯-২০২৪ইং তারিখ সকাল ৯ টা থেকে ১০ ঘটিকা পর্যন্ত অত্র প্রত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধিদ্বয় সরজমিনে স্কুলের সম্মুখে উপস্থিত হয়ে দেখতে পায় কদমতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রেখা রানী রায় সকাল ১০ ঘটিকার সময় স্কুলের সম্মুখে রিকসা থেকে নামতেছে। তাৎক্ষনিখ যাহা ক্যামেরায় ধারন করা হয় এবং উল্লেখ্য ছবিতে তাহা প্রমানিত হয়। অতঃপর, স্কুলের অফিস রুমে এক সৌজন্য সাক্ষাতে প্রাধান শিক্ষিকা ব্যক্ত করে তার কোনদিন দেরি হয় না এবং সে প্রতিদিন নিয়মিত স্কুলে আসে। পক্ষান্তরে এলাকাবাসী অত্যান্ত জোরালো কন্ঠে ব্যাক্ত করে প্রাধান শিক্ষিকা রেখা রানী রায় কোন দিনও সকাল ১০ টার আগে স্কুলে পৌছাতে পারে না। আরো একটি নির্ভরযোগ্য সূত্র ব্যক্ত করে প্রধান শিক্ষিকা রেখা রানী কোন কোন দিন সকাল ১১ টার পরেও স্কুলে উপস্থিত হয় । অপরদিকে স্কুলের সিনিয়র শিক্ষিকারা প্রধান শিক্ষিকার আচরনে অতিষ্ট। তাছাড়া অভিভাবক মহলের ভাষ্য ছাত্র ছাত্রীদের সাথে প্রধান শিক্ষিকা অসদাচরন করে। বর্তমান সরকারের কাছে এলাকাবাসীর নিবেদন, এই অত্যাচারী প্রধান শিক্ষিকার বিহীত ব্যবস্থা করিতে অত্র প্রতিবেদন। (বিস্তারিত আকারে আগামাীতে প্রত্রিকার পাতায় চোখ রাখুন।)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *