শেরপুরে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

জাহাঙ্গীর হোসেন, শেরপুর প্রতিনিধি : শেরপুরের নকলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।

১ সেপ্টেম্বর রবিবার সকালে নকলা উপজেলা বিএনপি ও সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রয়াত বিএনপি নেতা আলহাজ্ব জাহেদ আলী চৌধুরী এমপি’র বাসভবনে দলীয় কার্যালয়ে এবং নকলা পৌর বিএনপি ও সকল অঙ্গসহযোগী সঙ্গঠনের নেতাকর্মীরা স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন চত্বরে এসবের আয়োজন করে।

জাহেদ আলী চৌধুরীর বাসভবনে দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাহেদ আলী চৌধুরীর ছেলে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ফাহিম চৌধুরী, উপজেলা বিএনপি’র আহবায়ক খোরশেদুর রহমান, সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক দুলাল, যুগ্ম আহবায়ক মহিউদ্দিন মুক্তার, পৌর যুবদলের সাবেক সভাপতি এনামুল হক পান্নু, রাব্বেনুর চৌধুরীসহ বিএনপি এবং অঙ্গসহযোগী সংগঠনের সকলস্তরের নেতাকর্মী।

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন চত্বরে পৌর বিএনপি এবং সকল অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর বিএনপি’র আহবায়ক কামরুল আলম খান লিটন।

বক্তব্য দেন উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল হক তালুকদার চান মিয়া, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জাহিদ হোসেন বাদশা, পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক রজব আলী ও ছায়েদুল ইসলাম বিডিআর, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান জুযেল, পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক হান্নান কাজী, সদস্য শফিউল ইসলাম শফি প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর বিএনপি’র সদস্য সচিব আনোয়ার হোসেন। এখানেও বিএনপি এবং অঙ্গসহযোগী সংগঠনের সকলস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়া শেরপুর জেলা বিএনপি ও সকল অঙ্গসহযোগী সংগঠন এবং নালিতাবাড়ী, শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা বিএনপি ও সকল অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *