রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১৪ (চৌদ্দ) কেজি গাঁজা সহ গোয়ালন্দঘাটের মাদক সম্রাট আবুল গ্রেফতার।

মশিউর রহমান : মাদকের বিরুদ্ধে রাজবাড়ী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব, জি.এম. আবুল কালাম আজাদ পিপিএম স্যারের শূন্যনীতি ঘোষনায় উদ্ভ‍ূদ্ধ হয়ে ১৪-০৬-২০২৪ খ্রিঃ তারিখ ২২:৩০ ঘটিকার সময় রাজবাড়ী জেলা পুলিশের গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব মোঃ মনিরুজ্জামান খানের নেতৃত্বে এসআই সঞ্জিব জোয়াদ্দার সহ সংগীয় অফিসার ফোর্সের একটি চৌকশ টিম গোপন তথ্যের ভিত্তিতে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন সাত্তার মেম্বার পাড়া সাকিনস্থ মাদক কারবারী মোঃ আবুল হোসেন মোল্লা (৫২) পিতা-মৃত মোবারক মোল্লা, মাতা-মোছাঃ হাজেরা খাতুন, সাং-সাত্তার মেম্বার পাড়া, থানা-গোয়ালন্দঘাট, জেলা-রাজবাড়ীকে তার একচালা টিনের ছাপড়া বসতঘরের পূর্ব পাশের কক্ষ থেকে ১৪ (চৌদ্দ) কেজি গাঁজা সহ আটক করেন।

উদ্ধারকৃত গাজার অবৈধ বাজার মূল্য অনুমান ৯,০০,০০০/-(নয় লক্ষ) টাকা।

উত্তর দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়া সাকিনস্থ মনোরমা সিনেমা হল রোডে উক্ত আসামীর একটি পান সিগারেটের দোকান আছে। পান সিগারেট বিক্রয়ের আড়ালে সে দীর্ঘদিন ধরে এই মাদক ব্যবসা চালিয়ে আসছিল। উক্ত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে এর আগেও ০৫ (পাঁচ) টি মাদক মামলার তথ্য আছে।

সর্বশেষ সে গত ২৭/০৫/২০২৪ খ্রিঃ তারিখ ৬০০ গ্রাম গাঁজা সহ জেলা গোয়েন্দা শাখা রাজবাড়ীর হাতে ধরা পড়েছিল। জেল থেকে ছাড়া পেয়ে সে পূনরায় আগের ব্যবসায় ফিরে যায়। উক্ত আসামী গ্রেফতারে এলাকাবাসী সস্তি প্রকাশ করেছে।

এ বিষয়ে তার বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

মাদক ছাড়ুন, নিজে বাঁচুন অপরকে বাঁচতে দিন। রাজবাড়ী জেলা পুলিশ সব সময় মানুষের কল্যাণে কাজ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *