খুলনা জেলার পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন–৯ জুন ২০২৪ উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্ষমতাপ্রাপ্ত অফিসার (মাহেরা নাজনীন)সাংবাদিক সংবাদ তথ্য সংগ্রহ করা কার্ড ক্ষমতার জোরে নিয়ম ছাড়া অনিয়মে বিতরণ করায়-উপজেলা পৌরসভা সর্বস্তরের মানুষের সাড়া

মুজিবর মল্লিক: পাইকগাছা উপজেলা পরিষদের নির্বাচনে সংবাদ তথ্য সরকারি নিয়ম নিয়ে কাগজপত্র জমা দেওয়া হয়, সংগ্রহ কার্ড নেওয়ার জন্য নির্বাহী কর্মকর্তা
(মাহেরা নাজনীন)-উপজেলা উপস্থিত- সহকারী–(মৃগল কান্তি দাস)। তিনি বলেন আপনিসহ অনেকের কাগজ জমা ভুল আছে, ভুল থাকার জন্য খুলনা থেকে আপনাদের নাম বাদ পড়ে গিয়াছে। যেহেতু আপনাদের সংবাদ তথ্য সংগ্রহ করার কার্ড দেওয়ার সুযোগ নাই।
আমার পাশাপাশি আর ও একজন সংবাদ তথ্য সংগ্রহ করার কার্ড নিতে আসলে তাহাকে ও সহকারী অফিসার (মৃগল কান্তি দাস) বলেন আপনার কাগজ পত্র জমা দেওয়া ভুল আপনার কোন কাগজে আপনার লেখা সই নাই । যেহেতু আপনাকেও সংবাদ সংগ্রহ তথ্য কার্ড দেওয়ার সুযোগ নাই। এছাড়া অন্যান্য জায়গা থেকে সংবাদ সংগ্রহ কার্ড অনেকে নিতে এসে একাধিক সমস্যা নিয়ে ,সংবাদ তথ্য সংগ্রহ কার্ড নিতে পারে নাই, আমার জরুরী প্রয়োজন সংবাদ সংগ্রহ তথ্য কার্ডটি প্রয়োজন বলে উপজেলা নির্বাহী ক্ষমতাপ্রাপ্ত কর্মকর্তা (মাহেরা নাজনীন)নিকট উপস্থিত হইয়া সাংবাদিক তথ্য সংগ্রহ করা কার্ডটি নেওয়ার জন্য কয়েকবার অনুরোধ করা হয়,-তিনি পরিষ্কারভাবে বলে দেন খুলনা থেকে যাচাই-বাছাই করে যেগুলি কার্ড আইছে এর পরে আমার হাতে সাংবাদিক তথ্য সংগ্রহ করার কার্ড দেওয়ার কোন প্রকার সুযোগ নাই, এবং অন্যান্য কেউ নির্বাচন তথ্য সংগ্রহ করার কার্ড পাবে না বলে নিশ্চিত করেন। এদিকে উপজেলা পৌরসভা সর্বস্তর মানুষের কাছে সাড়া পড়েছে(উপজেলা নির্বাহী ক্ষমতাপ্রাপ্ত কর্মকর্তা ক্ষমতার জোরে সাংবাদিক তথ্য সংগ্রহ করা কার্ড যাহার কাগজপত্র জমা দেওয়া সই স্বাক্ষর নাই তার নাম মোহাম্মদ আলম তাহার মোটরসাইকেল সহ কার্ড দেওয়া হয়েছে।
যার আবেদনের সই নয় তার আবেদনের কার্ড ইস্যু হলো কি করে এলাকাবাসী জিজ্ঞাসা। এছাড়া মহম্মদ আলম সহ,অন্যান্য অনেকের ঐ উপজেলা পৌরসভা ব্যাপী সংবাদ তথ্য সংগ্রহ করার কার্ড ক্ষমতাপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (মাহেরা তাজনীন) বিতরণ করেছেন বলে পাইকগাছা উপজেলা সহ এলাকাবাসির জিজ্ঞাসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *