নাগরপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিরাপত্তা প্রহরীর মৃত্যু

টাঙ্গাইল জেলা প্রতিনিধি রাহিদ রানা : টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মিজানুর রহমান সজল (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি পল্লী বিদ্যুতের নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (২৮ মে) বিকালে উপজেলার ধুবড়িয়া ৩ নং ওয়ার্ড চকগদাধর এলাকার কাটাখালি খাল সংলগ্ন মসজিদের পাশে অবস্থিত বিদ্যুতের খুটিতে কাজ করা অবস্থায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায় সজল।

স্থানীয়রা জানান, বিকালে বিদ্যুতের খুটিতে কাজ করতে এসে ঝুলন্ত অবস্থায় দেখা যায় সজলকে। মূল লাইনের (এইচটি) ১১ কেভি তারের সাথে জড়িয়ে সজল বিদ্যুতায়িত হন। পরবর্তীতে তাকে খুটি থেকে নামিয়ে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. নয়ন মন্ডল তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সজল ধুবড়িয়া গ্রামের মো. মিজানুর রহমানের ছেলে। এ বিষয়ে পরিবার থেকে কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন নাগরপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোহাম্মদ মেশবাহুল হক মুঠোফোনে জানায়, একজন নিরাপত্তা প্রহরী হয়ে কিভাবে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিহত হয় এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত রিপোর্ট সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, নিহতের পরিবার থেকে কোনো অভিযোগ দায়ের না করায় ময়নাতদন্ত ছাড়াই সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকতাদের জানিয়ে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *