যাত্রাবাড়ীতে অভিমান করে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট: রাজধানীর যাত্রাবাড়ী গোবিন্দপুরে মরিয়ম আক্তার বৃষ্টি (১৫) নামে স্কুলপড়ুয়া এক কিশোরী শিক্ষার্থী অভিমানে আত্মহত্যা করেছে। সে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।
সোমবার (১৮ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। বৃষ্টি চাঁদপুরের হাইমচর উপজেলার চর কেষ্টপুর গ্রামের ফল ব্যবসায়ী মো. জাহাঙ্গীরের মেয়ে।
হাসপাতালে নিয়ে আসা মৃতার খালাতো বোন পারভীন আক্তার বলেন, মরিয়ম একটু বেশি অভিমানী ছিল। দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল সবার ছোট। অল্পতেই রাগ করত। আজ রোজাও ছিল।
তিনি বলেন, মরিয়ম স্কুলে যাওয়ার সময় তার মা মিনু বেগম তাকে বেতন বাবদ টাকা দিয়েছিল।
সেখান থেকে ফেরার পর খরচের বাহিরে অবশিষ্ট টাকা চাইলে, সে তার মাকে ফেরত দেয়। পরে বাসায় তার রুমে গিয়ে দরজা লাগিয়ে দেয়। প্রথমে বিষয়টি তারা বুঝতে পারেনি। পরে দেখতে পায় সে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়।
তিনি আরো বলেন, অভিমানী মেয়ে যখন যেটা দাবি করত সেটিই কিনে দিতেন তারা।
তার বাবা মো. জাহাঙ্গীর ফল বিক্রেতা। তারা ধারণা করছেন, সে হয়তো অবশিষ্ট টাকা চাওয়া বা অন্য কোনো কিছু নিয়ে অভিমান করে আত্মহত্যা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *