কেএমপি ডিবির অভিযানে ১৩ (তের) পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য বিক্রয়লব্ধ নগদ অর্থ ৩৩,০০০/- (তেত্রিশ হাজার) টাকাসহ হত্যা মামলার একজন (০১) আসামি গ্রেফতারঃ

মশিউর রহমান : আজ ১৪ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ রাত ১২:৩০ ঘটিকায় খুলনা মহানগর ডিবি পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লবণচরা থানাধীন গল্লামারী লিনিয়ার পার্কের বিপরীত পাশে হোটেল রয়েল গ্যালাক্সী গেস্ট হাউজ ইন্টারন্যাশনাল এর মেইন গেটের সামনে পাকা রাস্তার উপর হতে হত্যা মামলার আসামি মোঃ মিরাজ তালুকদার (২৫), পিতা-মৃত: শামসুল হক তালুকদার, মাতা-মৃত লিলি বেগম, সাং-কচুবুনিয়া মল্লিকের মোড়, থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনা’কে ১৩ (তের) পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য বিক্রয়লব্ধ নগদ অর্থ ৩৩,০০০/- (তেত্রিশ হাজার) টাকাসহ গ্রেফতার করা হয়।

উক্ত গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য অ্যামফিটামিন যুক্ত ইয়াবা নামক ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। গ্রেফতারকৃত মোঃ মিরাজ তালুকদার (২৫) এর বিরুদ্ধে ইতোপূর্বে ০১ টি হত্যা মামলা এবং ০১ টি মাদকের মামলাসহ সর্বমোট ০২ (দুই) টি মামলা রয়েছে। এ সংক্রান্তে মাদক কারবারির বিরুদ্ধে লবনচরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *