কিশোরী অপহরণ করে ৩লাখ টাকা মুক্তিপণ দাবী: ভেক্তভোগীর আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা

ওসমান হারুনী,জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে তারতাপাড়া বাছেদের ছেলে এক কিশোরী(১১)মেয়েকে অপহরণ করে এনে ৩লাখ টাকা মুক্তিপণ দাবী করায় বিপাকে পড়ে ভেক্তভোগী পরিবার আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।
অভিযোগে জানা যায়, টাঙ্গাইল জেলার নাগরপুর থানার ধুপুড়িয়া গ্রামের তালেব সরদারের ১১বছরের কিশোরী মেয়ে মিনুকে গত ৩০জানয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৭টা দিকে মাদারীপুর জেলার শিবচর থানার আড়িয়াখা ব্রিজ শহিদুরের দোকান সংলগ্ন ভাড়াটিয়া বাসা থেকে ইসলামপুর উপজেলার তারতাপাড়া বাছেদের ছেলে সাগর(১৭)গংরা অপহরণ করে। এর পর অপহরণকারীদের সন্ধ্যান পেয়ে মেয়ের বাবা তালেব সরদার ইসলামপুর তাড়তাপাড়া গ্রামে খুঁজ নিলে ছেলের বাবা বাছেদসহ অপহরণকারী চক্রের সদস্যরা মেয়েকে ফেরত দিতে ৩লাখ টাকা মুক্তিপণ দাবী করছে।
এই নিয়ে বিপাকে পড়ে ভোক্তভোগীরা ইসলামপুর থানায় গেলে থানা পুলিশ কোন সহযোগিতা না করে যেখান থেকে অপহরণ হয়েছে;সেখানে থানায় গিয়ে মামলা করতে বলেছে মেয়ের বাবা তালেব সরদার ও মা আকলির অভিযোগ, অপহরণকারীরা হয়তো তার নাবালক মেয়েকে বাহিরে পাচার করার জন্য অপহরণ করেছে।
তাই এব্যাপারে মেয়েটি উদ্ধারে ভোক্তভোগী পরিবার গোয়েন্দাবাহিনী, র‍্যাব,পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদয় হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *