দাদাকে পিটিয়ে হত্যা মামলায় নাতি গ্রেপ্তার

টাংগাইল জেলা প্রতিনিধি রাহিদ রানা : টাঙ্গাইলের কালিহাতীতে আব্দুল মান্নান নামের এক বৃদ্ধকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা মামলায় নাতিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ এর সদস্যরা।

শনিবার সন্ধ্যা ৭ টার দিকে গাজীপুরের কোনাবাড়ি বাইমাইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত কালিহাতী উপজেলার আউলটিয়া ভোটেরবাড়ী গ্রামের হায়দার আলীর ছেলে রাব্বি (২০)।

শনিবার রাত সাড়ে ৯ টায় র‍্যাব-১৪ সিপিসি-৩ এর কোম্পানী অধিনায়ক মনজুর মেহেদী ইসলাম প্রেসব্রিফিং এ তথ্য জানান।

কোম্পানী অধিনায়ক মনজুর মেহেদী ইসলাম জানান, মান্নান এবং তার নাতি রাব্বির সাথে পারিবারিকভাবে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ ছিলো। গত ১৬ জানুয়ারী বিকেলে দাদা মান্নানের সঙ্গে নাতি রাব্বীর ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে মান্নানকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এতে তাদের শরীরে বিভিন্ন স্থানে গুরুত্বর জখম হয়। এ সময় মান্নানের স্ত্রী ও মেয়ে ফেরাতে গেলে রাব্বি তাদের দুইজনকেও পিটিয়ে আহত করে।

পরে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। আব্দুল মান্নান গুরুত্বর আহত থাকায় চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছেলে হাফিজ উদ্দিন মন্ডল কালিহাতী থানায় হত্যা মামলা দায়ের করে। এ ঘটনার পর থেকে রাব্বি পলাতক ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *