কেএমপি’র খুলনা থানা পুলিশ কর্তৃক কুখ্যাত, তালিকাভুক্ত ও অস্ত্রধারী সন্ত্রাসী অমিত হাসান@অভিকে ০১ টি দেশীয় তৈরি সচল ওয়ান শুটার গান, ০২ রাউন্ড শর্টগানের কার্তুজ ও ২৫০ পিস অ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার

মশিউর রহমান : খুলনা মেট্রোপলিটন পুলিশ জঙ্গি, সস্ত্রাসী, নাশকতাকারী, অবৈধ মাদক ব্যবসায়ী, অবৈধ অস্ত্রধারী এবং চোরাচালানকারীসহ সকল ধরণের ফৌজদারী অপরাধ দমন ও প্রতিরোধে প্রতিনিয়ত অভিযান অব্যহত রেখেছে। অভিযান চলাকালে ইতোমধ্যেই বিপুল পরিমান অস্ত্র গোলাবারুদ ও নিষিদ্ধ ঘোষিত দ্রব্যাদি আটকসহ বিভিন্ন ধরণের ফৌজদারী মামলার আসামী গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায়— গত ১৪ ডিসেম্বর ২০২৩ খ্রিঃ রাতে খুলনা থানার একটি চৌকস আভিযানিক পুলিশ দল কর্তৃক অভিযান চালিয়ে কেএমপি’র তালিকাভূক্ত, কুখ্যাত অবৈধ অস্ত্রধারী সস্ত্রাসী অমিত হাসান@অভি(২৫), পিতা-মৃত: আবুল কালাম আজাদ, স্থায়ী সাং: গ্রাম-কাটেংগা, থানা- তেরখাদা, জেলা -খুলনাকে গ্রেফতার করে। এ সময় তাকে চ্যালেঞ্জ করে দেহ তল্লাশী করলে তার ডান হাতে ধরা অবস্থায় একটি প্লাস্টিকের বাজার করা ব্যাগের মধ্য হতে ক) ০১ টি দেশীয় তৈরি সচল ওয়ান শুটার গান, খ) ০২ রাউন্ড শর্টগানের কার্তুজ, গ) ২৫০ পিস অ্যামফিটামিন যুক্ত কথিত ইয়াবা ট্যাবলেট, যার ওজন ২৫ গ্রাম, মূল্য অনুমান ৭৫,০০০/-(পঁচাত্তার হাজার) টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সন্ত্রাসীর বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(A) ধারায় এবং ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(ক) ধারায় পৃথক পৃথক দুইটি মামলার রুজু করা হয়েছে এবং বিধি মোতাবেক গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামী অমিত হাসান@অভি এর পিসিপিআর যাচাই করে তার বিরুদ্ধে নিম্নরুপ ০২টি মামলা পাওয়া যায়:
১) চট্টগ্রাম এর লোহাগাড়া থানার মামলা নং-৫৫, তারিখ- ২৮ জুন, ২০২১; ধারা- ৩৬(১) সারণির ১০(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮।
২) কেএমপি’র লবণচরা থানার মামলা নং-১, তারিখ- ০২ মার্চ, ২০২২ খ্রি:, ধারা- ৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮।

খুলনা মেট্রোপলিটন পুলিশ সর্বদা সস্ত্রাসী, অস্ত্রধারী, নাশকতাকারী, চোরাকারবারী, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে বদ্ধপরিকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *