নকলায় চুরি হওয়া ইজিবাইক উদ্ধার। চোর সিন্ডিকেটের ৩ সদস্য আটক।

মোঃ আরিফুর রহমান : ১৮/০৮/২৩ ইং তারিখে শেরপুরের নকলায় ইজিবাইক চোর সিন্ডিকেটের ৩ সদস্যকে আটক করেছে নকলা থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে চুরি হওয়া ব্যাটারীচালিত একটি ইজিবাইক।

১৭ আগষ্ট বৃহস্পতিবার রাতে বানেশ্বর্দী ইউনিয়নের ভুরদী খন্দকার গ্রামে এ ঘটনা ঘটে।

আটক হওয়া ব্যাক্তিরা হলেন নকলা পৌরসভার চরকৈয়া মহল্লার হেলিম মিয়ার ছেলে রুস্তম আলী (২৫), আইয়ুব আলীর ছেলে রুবেল মিয়া (২২) ও কালাম মিয়ার ছেলে হৃদয় মিয়া (১৯)।

ভুরদী খন্দকারপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে নাসির মিয়া (২৮) জানান আমি ব্যাটরীচালিত একটি ইজিবাইক ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করি। ১৭ আগষ্ট বৃহস্পতিবার রাতে ইজিবাইকটি চার্জে রেখে পাশের ঘরে ঘুমিয়ে পড়ি। গভীর রাতে ঘুম থেকে উঠে ইজিবাইকটি ঘরে না পেয়ে আশেপাশে খুঁজাখুঁজ করতে থাকি। এসময় গোপন খবরে জানতে পারি ইজিবাইকটি নকলা পৌরসভার চরকৈয়া মহল্লার রুস্তম আলীর হেফাজতে রয়েছে।

বিষয়টি নকলা থানা পুলিশকে জানালে পুলিশ রুস্তম আলীর বাড়িতে অভিযান পরিচালনা করে আমার ইজিবাইকটি উদ্ধার করে এবং রুস্তম আলীসহ তাঁর অপর ২ সহযোগি রুবেল মিয়া ও হৃদয় মিয়াকে আটক করে।

নকলা থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান ইজিবাইকের মালিক নাসিরের দেওয়া তথ্যমতে রুস্তমের বাড়িতে অভিযান পরিচালনা করে ইজিবাইকটি উদ্ধার করা হয়। এসময় রুস্তম আলী ও তাঁর দেওয়া তথ্যমতে তাঁর অপর ২ সহযোগি রুবেল ও হৃদয়কে আটক করা হয়।

এব্যাপারে নকলা থানায় মামলা হয়েছে। আটক হওয়া ব্যাক্তিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *