জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গ্রামীণ ব্যাংক জামালপুর যোনের উদ্যোগে বৃক্ষ রোপন

ওসমান হারুনী,জামালপুর প্রতিনিধি : ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গ্রামীণ ব্যাংক জামালপুর যোনের উদ্যোগে বৃক্ষ রোপন কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে।

জানা গেছে, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গ্রামীণ ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক ডক্টর এ.কে.এম সাইফুল মজিদ ও ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন এর মহতি উদ্যোগে গ্রামীন ব্যাংকের সকল সদস্য, সংগ্রামী সদস্য ও সহকর্মীদের মাধ্যমে ১৫ আগষ্ট সারাদেশব্যাপী ৩ কোটি গাছের চারা রোপনের উদ্যোগ নেয়া হয়েছে।
সেই লক্ষ্যে গ্রামীণ ব্যাংক জামালপুর যোনের ৫টি এরিয়ার ৫৬টি শাখায় ২৯৫৬টি কেন্দ্রে ২ লক্ষ ৮৮ হাজার সদস্য ও এলাকার লোকজনের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে গ্রামীণ ব্যাংক সরিষাবাড়ী এরিয়ার ভাটারা সরিষাবাড়ী শাখার ৩৫/ম কেন্দ্রে চারা বিতরণ ও রোপন কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর যোনের যোনাল ম্যানেজার নারায়ন চন্দ্র মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর যোনের যোনাল অডিট অফিসার গোলাম মোহাম্মদ।
একইদিন বিভিন্ন এরিয়ায় চারা বিতরণ ও রোপন উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন জামালপুর এরিয়ার এরিয়া ম্যানেজার মোহাম্মদ আবু সায়েম খান, প্রোগ্রাম অফিসার মির্জা আবু আহাম্মেদ আব্দুল্লাহ, মেলান্দহ এরিয়ার এরিয়া ম্যানেজার মোঃ আনোয়ারুল হক, প্রোগ্রাম অফিসার কাজী মনিরুজ্জামান, সরিষাবাড়ী এরিয়ার এরিয়া ম্যানেজার ফাহ্মিনা আক্তার পুষ্প, প্রোগ্রাম অফিসার মোঃ মহিবুল হক, ধনবাড়ী এরিয়ার প্রোগ্রাম অফিসার মোঃ কবির আহম্মেদ, মধুপুর এরিয়ার এরিয়া ম্যানেজার চৌধুরী মোঃ আনোয়ারুল ইসলাম, প্রোগ্রাম অফিসার মোঃ ফরহাদ মিয়া প্রমুখ।
জামালপুর যোনের যোনাল ম্যানেজার নারায়ন চন্দ্র মজুমদার জানান, প্রতিটি শাখায় ১৬হাজার ৩শ ৫১টি গাছের চারা বিতরণ করা হয়েছে। চারা রোপনের এই কর্মসূচি আগামী সেপ্টেম্বর/২৩ মাস পর্যন্ত অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *