ইসলামপুরে একটি মামলার বাদীপক্ষআসামীদের বাড়ী লোটপাটর অভিযোগ

ওসমান হারুনী,জামালপুর : জমি সংক্রান্ত বিরোধের জেরে একটি হত্যা মামলার জামালপুরের ইসলামপুর পলবান্ধা বাহাদুরপুর পূর্বপাড়া আসামীদের বাড়ী ঘর লোটপাটের অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা যায়, ইসলামপুর পলবান্ধা ইউনিয়নের সিরাজাবাদ বাহাদুরপুর পূর্বপাড়া সন্দেশ আলীর ছেলে রফিকুল ইসলাম ও তার পরিবারের সাথে একই এলাকার হযরত আলী দুুদুর পরিবারে জমি নিয়ে বিরোধ চলে আসছে। ভোক্তভোগী রফিকুল ইসলাম সহ তার পরিবারের অভিযোগ, সম্প্রতি হযরত আলী ও তার ভাতিজা আনোয়ার হোসেন পাগলা লোকজন নিয়ে আমাদের রাস্তা ও বাড়িতে আক্রমণ করে। পরে আনোয়ার হোসেন নিজে তার শরীরের বিভিন্ন জায়গা আঘাত করে রক্তাক্ত করে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এই ঘটনায়
আমার পরিবারে ৯জনকে আসামী করে হয়রানী মূলক মামলা করে । উক্ত মামলায় জামিন পেয়ে পুলিশের সহায়তা আমরা ৯ অক্টোবর বাড়ীতে এসে দেখি; আমাদের বসত বাড়ী ও ঘরে তালা ভেংগে ঢুকে লোটতরাজ করে সবকিছু নিয়ে গেছে হযরত আলী ও তার স্ত্রী সবুজা বেগমের নেতৃত্বে মামলার বাদীরা। ঘরে টিভি,ফ্রিজ, স্বর্ণালঙ্কার, ধানচাল,গবাদিপশু কিছুই নেই। হাড়িপাতিল, মটর, টিউবওয়েল নিয়ে যাওয়ায় বাড়িতে পানি খাওয়ার কোনও কিছু নেই। এতে প্রায় বাদীরা ২৩/২৪লাখ টাকার মালামাল লোটতরাজ করে নিয়ে গেছে।
এব্যাপারে ভোক্তভোগী রফিকুল ইসলাম ও তার পরিবারের লোকজন আইন প্রয়োগকারী সংস্থার কাছে সঠিক বিচার চেয়েছেন।
অপরদিকে বাদী পক্ষের মনিসহ অন্যান্যরা উপরোক্ত অভিযোগ অস্বীকার করে বলেন, আহত রোগী আনোয়ার মারা যাবে খবর পেয়ে আসামীরা নিজেরাই তাদের বাড়ি ঘরের জিনিসপত্র সরিয়ে আমাদের দোষ দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *