বিএনপি একটি জঙ্গি সংগঠন, একটি সন্ত্রাসী সংগঠন-মাইনুল হোসেন খান নিখিল

ওসমান হারুনী,জামালপুর : বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিএনপি একটি জঙ্গি সংগঠন, একটি সন্ত্রাসী সংগঠন,চাঁদাবাজ সংগঠন,পেট্রোল বোমা হামলাকারী সংগঠন,একুশে আগস্টে গ্রেনেড হামলাকারী সংগঠন। এই সংগঠনকে নিয়ে এতো প্রেম দেখানোর কিছু নেই। কারন বাংলার মানুষ আজ জাগ্রত, সোশ্যাল মিডিয়ায় কিছু মিথ্যাচার করেই যদি-ই মনে করেন,রাষ্ট্রীয় ক্ষমতায় এসে গেছি, এটা ভুল ধারণা।তিনি আরও বলেন শেখ হাসিনা বিদেশীদের রক্তচক্ষু তোয়াক্কা করেনা, সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন হবে” তিনি আরও বলেন, নির্বাচনের সার্বিক সহযোগিতার জন্য তৃণমূল পর্যন্ত যুবলীগ প্রস্তুত রয়েছে।
শনিবার দুপুরে স্হানীয় জনতা মাঠে জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সম্মেলন উদ্বোধন করেন জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু। প্রধান বক্তা ছিলেন জামালপুর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট রাশেদুল ইসলাম খোকন।
উপজেলা যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম বাবুর সভাপতিত্বে সম্মেলনের সভায় ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি, জামালপুর ও শেরপুর সংরক্ষিত আসনের এমপি হোসনে আরা, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম,ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের শেকসহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দ অনেকেই বক্তব্য রাখেন।
আলোচনা সভা সঞ্চালনা করেন ইসলামপুর যুবলীগের কমিটির সাধারণ সম্পাদক আকরামুজ্জামান হিরু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *