উন্নয়নের ক্ষেত্রে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উদাহরণ : ফারুক খান

ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কর্ণেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, উন্নয়নের ক্ষেত্রে বাংলাদেশ এখন বিশ্বের কাছে একটি উদাহরণ।
আজ শনিবার দুপুরে জেলার মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি ও নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। উপজেলা মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়।
ফারুক খান বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। মাত্র ১৫ বছরের মধ্যে আমরা যে পরিমাণ উন্নয়ন করেছি তা অকল্পনীয়। জাতিসংঘসহ বিশ্বের বড় বড় দেশগুলি বলেছে, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অভূতপূর্ব উন্নয়ন করেছে।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে, আপনারা সেই দলের গর্বিত সদস্য। তাই আপনাদের সকলেরই অনেক দায়িত্ব রয়েছে, সেই দায়িত্ববোধ নিয়ে কাজ করে যেতে হবে।
মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল। এছাড়াও অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ফারুক খানের ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *