মোল্লাহাটে তুচ্ছ ঘটনায় প্রতিবেশীদের হামলায় আহত-১

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীদের হামলায় মোঃ বখতিয়ার উদ্দিন বিশ্বাস (৫৫) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। উপজেলার উদয়পুর দৈবকান্দি এলাকায় গত শুক্রবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। এঘটনায় আহত ব্যক্তিকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ ও ভিকটিম সুত্রে জানা যায়, ভিকটিমের একটি সিরিস গাছের পাতা প্রতিবেশী আনোয়ার বিশ্বাসের পুকুরে ঝরেপড়ে। একারণে আনোয়ার বিশ্বাসের ছেলে রুবেল বিশ্বাস একাধিকবার ওই গাছের ডাল কেটে ফেলে। এমনকি ডাল কাটার পর কিষাণের দাম (মজুরি) আদায় করে নেয় রুবেল। এ ঝামেলা মুক্ত হতে ওই গাছ বিক্রি করে দেন বখতিয়ার উদ্দিন বিশ্বাস। ওই গাছ কাটার সময় একটি ডাল অসতর্কতাবশত আনোয়ার বিশ্বাসের জমিতে পড়ে ছোট গাছের ডাল ভেঙে যায়। এনিয়ে আনোয়ার বিশ্বাস ও তার ছেলে রুবেল সহ তাদের পরিবারের অন্যান্য সদস্যরা পরিকল্পিত ভাবে বখতিয়ার উদ্দিন বিশ্বাসের বাড়িতে ঢুকে হামলা চালায়। এতে বখতিয়ার উদ্দিন বিশ্বাস গুরুতর আহত হন। ফলে তাকে তাৎক্ষণিক মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন ভিকটিম পরিবার।

এবিষয়ে বক্তব্য নেয়ার জন্য রুবেল বিশ্বাসকে ০১৭৮৫-০৩৭৬৯০ নম্বরে মোবাইল করলে সাংবাদিক পরিচয় পাওয়ামাত্রই সংযোগ বিচ্ছিন্ন করেন। যে কারণে বক্তব্য পাওয়া যায় নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *